ব্রাজিলের কাছে হারার পর মেসির কোন কথায় কাঁদেন ডি মারিয়ারা

প্রকাশিতঃ অক্টোবর ৪, ২০১৯ আপডেটঃ ৭:৩৩ অপরাহ্ন

গেল জুলাইয়ে কোপা আমেরিকার সেমিফাইনালে রেফারির বিতর্কিত সিদ্ধান্তে ব্রাজিলের কাছে ২-০ গোলে হারে আর্জেন্টিনা। এতে দেশের হয়ে বড় কোনো টুর্নামেন্টে জয়ের অপেক্ষা আরও দীর্ঘায়িত হয় লিওনেল মেসি-ডি মারিয়াদের।

ব্রাজিলের কাছে হারের পর ড্রেসিংরুমে ফিরে সতীর্থদের উদ্দেশে আবেগঘন বার্তা দেন অধিনায়ক লিওনেল মেসি। যেটা শুনে আর্জেন্টাইন দলের সব সদস্য কান্নায় ভেঙে পড়েন। ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে এসব কথা বলেন আলবিসেলেস্তে উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়া।

সাক্ষাৎকারে তিনি আরও বলেন, ব্রাজিলের বিপক্ষে হারের পর চমৎকার সব কথা বলেন মেসি। উনি বলেন, আমরা হয়তো বেশি সময় একসঙ্গে থাকিনি। অনেকে প্রথমবার ডাক পেয়েছে। কিন্তু অল্প দিনের মেলামেশাতেই মনে হচ্ছে বহুদিন ধরে একসঙ্গে আছি। সর্বোপরি- আমাদের একটি দারুণ দল হয়েছে। ভবিষ্যতে আমাদের দেশকে অনেক ভালো সময় উপহার দেবে এ টিম।

ডি মারিয়া বলেন, মেসি বলেছিলেন- আমরা (টুর্নামেন্টের) প্রথম দিন থেকে সবাই একই পথে লড়াই করেছি। জাতীয় দলের জার্সির প্রতি তরুণদের নিবেদন দেখে আমার ভীষণ গর্ববোধ হচ্ছে। কোপা আমেরিকায় তাদের প্রাপ্যটা আরও বেশি ছিল।

তিনি জানান, মেসি বক্তব্য শেষ করার সঙ্গে সঙ্গে সবাই বিশেষ করে দলের নতুন সদস্যরা কাঁদতে আরম্ভ করে। কেউ চোখের পানি ধরে রাখতে পারেনি। কেউ কান্না লুকোতে পারেনি। বিশেষ করে তরুণরা। কথাগুলো সবার হৃদয় ছুঁয়ে গিয়েছিল।

এসএইচ-১৮/০৪/১৯ (স্পোর্টস ডেস্ক)