সানিয়ার বোনকে বিয়ে করছেন আজহার উদ্দিনের ছেলে

প্রকাশিতঃ অক্টোবর ৭, ২০১৯ আপডেটঃ ৭:২৬ অপরাহ্ন

অনেক দিন ধরেই গুঞ্জন চলছিলো। টেনিস তারকা সানিয়া মির্জার বোন আনম মির্জা ডেট করছেন ভারতের সাবেক ক্রিকেটার আজাহারউদ্দিনের ছেলে আসাদের সঙ্গে। অবশেষে সেই গুঞ্জনের ইতি টানলেন সানিয়া নিজেই। জানিয়ে দিয়েছেন, শীঘ্রই সাতপাকে বাঁধা পড়বেন তার বোন আনম ও আসাদ।

টাইমস অফ ইন্ডিয়াকে দেয়া সাক্ষাৎকারে সানিয়া বলেন, ‘ডিসেম্বরে আমার বোনের বিয়ে। প্যারিসে ব্যাচেলর পার্টি থেকে কিছুদিন আগেই আমরা ফিরলাম। আমরা বিয়ে নিয়ে বেশ উত্তেজিত।’

পেশায় সানিয়ার বোন আনম মির্জা একজন ফ্যাশন ডিজাইনার। কয়েক মাস আগে তাদের সম্পর্কের খোলসা করেছেন সানিয়া। আজাহারউদ্দিনের ছেলে আসাদের সঙ্গে স্যোসাল মিডিয়ায় পোস্ট দিয়ে লিখেছিলেন, ‘ফ্যামিলি! এতেই নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে নেন।’

সানিয়া সাক্ষাৎকারে আরও বলেছেন, খুব ভালো এক ছেলেকে আনম বিয়ে করছে। তার নাম হচ্ছে আসাদ। সম্পর্কে ও আজাহারউদ্দিনের পুত্র। পরিবারের প্রত্যেকেই এই বিয়ের জন্য উন্মুখ হয়ে আছে। সানিয়া আরও জানিয়েছেন, ডিসেম্বরেই তাদের বিয়ে হতে চলেছে।

উল্লেখ্য, তিন বছর আগে আকবর রশিদকে বিয়ে করেছিলেন সানিয়ার বোন। শুরুটা জমাকালো হলেও দেড় বছর পেরোতে না পেরোতে ডিভোর্স হয় দুজনের। যদিও বিচ্ছেদের কারণ এখনো জানা যায়নি।

এসএইচ-২২/০৭/১৯ (স্পোর্টস ডেস্ক)