মাঠেই ক্রিকেটারকে বিয়ের প্রস্তাব প্রেমিকের! (ভিডিও)

ম্যাচ শেষে ফটোসেশনে তখন জয় উদযাপন করছে গোটা দল। আচমকাই মাঠে প্রবেশ করে প্রাথমিকভাবে প্রেমিকাকে চমকে দেন টেইলার ম্যাকেচনি। এরপর সামনেই বসে পড়েন হাঁটু গেড়ে। বাকিটা বুঝে নিতে বাকি থাকে না সতীর্থদের। বিগ ব্যাশের ম্যাচ শেষে মাঠেই এভাবে প্রেমিকের কাছ থেকে চমকপ্রদ বিয়ের প্রস্তাব পেলেন অ্যাডিলেড স্ট্রাইকার্স স্পিনার অ্যামান্ডা ওয়েলিংটন। গোটা ঘটনা ক্যামেরাবন্দি হয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

নারীদের বিগ ব্যাশ লিগে শনিবার অ্যাডিলেড স্ট্রাইকার্স মুখোমুখি হয়েছিল মেলবোর্ন রেনিগেডসের। ম্যাচে ৬ উইকেটে জয় পাওয়ার পর মাঠে সতীর্থদের সঙ্গে জয় উদযাপনে মেতেছিলেন অ্যামান্ডা ওয়েলিংটনও। হঠাতই মাঠে প্রবেশ করে অ্যাডিলেড স্ট্রাইকার্সের সেই উদযাপন মাত্রা কয়েকগুণ বাড়িয়ে দিলেন অ্যামান্ডার বয়ফ্রেন্ড টেইলার। সতীর্থদের সামনেই হাঁটু গেড়ে বসে প্রেমিকাকে আংটি পরিয়ে দেন তিনি। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি হয় মাঠে উপস্থিত চিত্রসাংবাদিকদের ক্যামেরায়। অফিসিয়াল টুইটার পেজে ঘটনাটির ভিডিও পোস্ট করে অ্যামান্ডা ও তার প্রেমিককে শুভেচ্ছা জানিয়েছে অ্যাডিলেড স্ট্রাইকার্স।

প্রেমিকের এমন কান্ডকারখানায় আপ্লুত ২২ বছরের অ্যামান্ডা জানান সতীর্থরা পিছন থেকে সমানে উৎসাহ জুগিয়ে যাচ্ছিল। অজি লেগ-স্পিনারের কথায়, ‘আমি যখন টেইলারকে মাঠে প্রবেশ করতে দেখি তখন জানতাম না কী ঘটতে চলেছে। তবে যা ঘটেছে তারজন্য আমি ভীষণই খুশি। আমি এখনও ঘটনার কথা ভেবে কাঁপছি।’

প্রসঙ্গত উল্লেখ্য, ২০১৬ জাতীয় দলের জার্সিতে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয়েছিল অ্যামান্ডা জেড ওয়েলিংটনের। জাতীয় দলের হয়ে এখনও পর্যন্ত ৮টি টি-২০, ১২টি ওয়ানডে ও ১টি টেস্ট খেলেছেন এই নারী ক্রিকেটার।

উল্লেখ্য, নারীদের বিগ ব্যাশ টুর্নামেন্টে এবারের আসরের প্রথম ম্যাচে এদিন মেলবোর্ন রেনিগেডসকে ৬ উইকেটে হারিয়ে সহজ জয় তুলে নিল অ্যাডিলেড স্ট্রাইকার্স। কারেন রল্টন ওভালে এদিন প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ৭ উইকেট হারিয়ে ১১৭ রান তোলে মেলবোর্ন। জবাবে ব্যাট করতে নেমে সোফি ডিভাইনের অপরাজিত ৭২ রানে ভর করে ২৮ বল বাকি থাকতেই ৪ উইকেট হারিয়ে লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় অ্যাডিলেড। বল হাতে ৩ উইকেট নেওয়ার পর ব্যাট হাতেও মূল্যবান ২১ রানের অবদান রাখেন স্টেফানি টেলর।

এসএইচ-০৮/২০/১৯ (স্পোর্টস ডেস্ক)