গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

অনেক বছর ধরে বাংলাদেশের অন্যতম টেলিযোগাযোগ বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু চুক্তি শেষ হওয়ার পর এবার নতুন করে দেশের শক্তিশালী টেলিযোগাযোগ গ্রামীণফোনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি। শক্তিশালী ডিজিটাল সমাজ নির্মাণে গ্রামীণফোনের সঙ্গী হয়ে কাজ করবেন তিনি।

এ প্রসঙ্গে গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, নির্ভরযোগ্য ক্রিকেটার এবং একজন জাতীয় আইকন হিসেবে সাকিব আল হাসান নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন।

বাংলাদেশে মোবাইল নেটওয়ার্ক সেবায় গ্রামীণফোনও সবচেয়ে নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত। এটি একটি দুর্দান্ত সমন্বয়। গ্রামীণফোন এবং সাকিব আল হাসানের এই অংশীদারিত্ব সমাজে ইতিবাচক ভূমিকা রাখবে।

সাকিব আল হাসান বলেন, গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, বাংলাদেশের টেলিযোগাযোগ এবং ডিজিটাল খাতের অগ্রগতিতে প্রতিষ্ঠানটি ব্যাপক অবদান রাখছে।

নিজের পারফরম্যান্স আরও সমৃদ্ধ করতে এবং সমর্থকদের আস্থা অটুট রাখতে আমি সবসময় আত্মবিশ্বাসী। আমি বিশ্বাস করি, গ্রামীণফোনের সঙ্গী হয়ে দেশকে এবং দেশের ডিজিটাল খাতকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

এসএইচ-১৭/২৩/১৯ (স্পোর্টস ডেস্ক)