ভারত-বাংলাদেশ ম্যাচ নিয়ে বাড়ছে শঙ্কা

প্রকাশিতঃ নভেম্বর ৬, ২০১৯ আপডেটঃ ৪:০৬ অপরাহ্ন

দিল্লিতে ভয়াবহ বায়ুদূষণের কারণে বাংলাদেশ-ভারতের মধ্যকার সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি নিয়ে জেগেছিল শঙ্কা। শেষ পর্যন্ত অবশ্য ম্যাচটা হয়েছে। ভারতকে ৭ উইকেটে হারিয়ে তিন ম্যাচ সিরিজে এগিয়ে গেছে বাংলাদেশ।

সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃহস্পতিবার অনুষ্ঠিত হবে রাজকোটে। কিন্তু সেই ম্যাচের আগে চোখ রাঙাচ্ছে ঘূর্ণিঝড় ‘মাহা’। শঙ্কা বাড়তে শুরু করেছে ভারত-বাংলাদেশ দ্বিতীয় টি টোয়েন্টি মাঠে গড়ানো নিয়ে। তবে এমন প্রতিকূলতার মাঝেও যথাসময়ে ম্যাচ আয়োজন করতে চায় সউরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন।

সোমবার সকালে গুজরাট থেকে ৬৬০ কিলোমিটার দূরে ছিলো ঘূর্ণিঝড়টির অবস্থান। যতই এগিয়ে আসছে কমছে তার শক্তি। তবে আবহাওয়া অফিসের পূর্বাভাস অনুযায়ী যখন আঘাত হানবে তখন ঘন্টায় বাতাসের গতিবেগ থাকবে ১০০ থেকে ১১০ কিলোমিটার।
বুধবার মাছ ধরা বন্ধ রাখার নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

ক্ষয়ক্ষতির শঙ্কা খুব বেশি না থাকলেও হবে বৃষ্টি। জুনাগড়, গির, সোমনাথ, আমরেলি, আহমেদাবাদ, রাজকোট, সুরাট, ভদোদরা–গুজরাতের গুরুত্বপূর্ণ অঞ্চলগুলোর কোনোটাই বাদ যাবে না। যা শুরু হবে বুধবার থেকে। চলবে বৃহস্পতিবার পর্যন্ত।

আর রাজকোটের বৃষ্টি প্রতিনিয়ত শঙ্কা বাড়াচ্ছে ভারত-বাংলাদেশ সিরিজের দ্বিতীয় টি টোয়েন্টির ভবিষ্যত। বুধবার ম্যাচ পূর্ব অনুশীলন করা নিয়েও আছে শঙ্কা।

এসএইচ-১৩/০৬/১৯ (স্পোর্টস ডেস্ক)