বিগব্যাশ দিয়ে ক্রিকেটে ফিরছেন ম্যাক্সওয়েল

ক্রিকেটের ব্যস্ত সূচিতে কিছুটা বিষিয়ে উঠেছিলেন অস্ট্রেলিয়ার পিঞ্চ হিটার গ্লেন ম্যাক্সওয়েল। এতে তার মানসিক অবস্থাও হয়ে উঠেছিলো অবসাদগ্রস্ত। ফলে ক্রিকেট থেকে নিয়েছিলেন ছুটি।

মানসিক অবসাদ লাঘরেব জন্য নিজেকে পুরো পরিবারের সঙ্গে গেঁথে নিয়েছিলেন। তবে সবকিছু কাটিয়ে আবারও ক্রিকেটে ফিরছেন বিশ্বব্যাপী জনপ্রিয় এ তারকা। আগামী ১৭ ডিসেম্বর মাঠে গড়াতে যাওয়া বিগ ব্যাশ লিগ দিয়েই ক্রিকেটে ফিরছেন ম্যাক্সি।

আসন্ন বিগ ব্যাশে মেলবোর্ন স্টার্সকে নেতৃত্বও দিবেন ম্যাক্সওয়েল। বৃহস্পতিবার এক সংবাদ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে ক্রিকবাজ। ইতিমধ্যে মেলবোর্ন স্টার্সসের প্রাক-মৌসুম প্র্যাকটিস সেশনে যোগ দিয়েছেন এ অলরাউন্ডার। ম্যাক্সওয়েলের যোগ দেয়া দেখে বেশ আপ্লুত হয়েছেন স্টার্স কোচ ডেভিড হাসি।

তিনি বলেন, ‘সবুজ জার্সিতে ম্যাক্সিকে দেখে আসলেই ভালো লাগছে। মানসিক অবসাদের মতো সংকট কাটিয়ে সে আবারও ক্রিকেটে ফিরেছে এটাও আনন্দের সংবাদ। এখন শুধু সামনের দিকে এগিয়ে যাওয়ায় হবে তার লক্ষ্য।’

দীর্ঘ চার সপ্তাহ ক্রিকেটের বাইরে থাকার পর আবারও প্রত্যাবর্তন করছেন ম্যাক্সওয়েল। বিগব্যাশ খেলার পর আইপিএলেও খেলতে পারেন ম্যাক্সি। আগামী ১৯ ডিসেম্বর আইপিএলের নিলাম অনুষ্ঠিত হবে। ওই নিলাম অনুষ্ঠানে ম্যাক্সওয়েলের নাম নিবন্ধ করা আছে।

এসএইচ-১৭/১৩/১৯ (স্পোর্টস ডেস্ক)