বিপিএলের মাঝে কি দু:সংবাদ দিলেন তামিম?

বেরসিক চোক কিছুতেই যেন পিছু ছাড়ছে না। একের পর এক চোটে পড়ছেন দেশসেরা এই ওপেনার। মঙ্গলবার থেকে শুরু চট্টগ্রাম পর্ব। তার আগেই দু:সংবাদ দিলেন তামিম ইকবাল।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, ফুড পয়জনিং থেকে জ্বরে ভুগছেন বাঁহাতি এ ব্যাটসম্যান। তার আগে সিলেট থান্ডারের বিপক্ষে ব্যাট করার সময় ডান পায়ের কুঁচকিতেও চোট পান তামিম।

যতদূর জানা গেল, সোমবার ঢাকার অ্যাপোলো হাসপাতালে চোটাক্রান্ত কুঁচকির স্ক্যান করানো হবে। তবে বিসিবির চিকিৎসকরা ধারণা করছেন, চোট একেবারে ছোট না। কারণ কুঁচকির ব্যথাটা অনেকখানি জায়গাজুড়ে।

স্ক্যান করার পরই চোটের গভীরতা সম্পর্কে জানা যাবে। অবশ্য গ্রেড ওয়ান টিয়ার হলেও বিপিএলের চট্টগ্রাম পর্বে তামিমকে ছাড়াই খেলতে হবে ঢাকা প্লাটুনকে।

উল্লেখ্য, গত জুলাইয়ে শ্রীলংকা সফরের পর থেকে জাতীয় দলের বাইরে তামিম। আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি২০ সিরিজ থেকে ছুটি নিয়েছিলেন তিনি।

এরপর সন্তানসম্ভবা স্ত্রী আয়েশা সিদ্দিকার পাশে থাকতে ভারত সফর থেকেও ছুটি নেন তামিম। কন্যা সন্তানের বাবা হয়েছেন মাস দেড়েক আগেই। কিন্তু তারই মাঝে চলে তার বিপিএল প্রস্তুতি।

ঘরোয়া এই আসরে নিজেকে মেলে ধরতে অনেক পরিশ্রম করেন তামিম। ইতিমধ্যে দুই ম্যাচে ভালোই পারফর্মও করেছেন। তার মধ্যে চোটের কামড়। শেষমেশ যদি খারাপ কিছুই হয়, তাহলে তামিমের বিপিএল খেলা নিয়েও শঙ্কা দেখা দেবে।

এসএইচ-১১/১৬/১৯ (স্পোর্টস ডেস্ক)