টাইগারদের জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করছে পাকিস্তান

LONDON, ENGLAND - JULY 05: Mohammad Saifuddin of Bangladesh celebrates after taking the wicket of Babar Azam of Pakistan during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Pakistan and Bangladesh at Lords on July 05, 2019 in London, England. (Photo by Jordan Mansfield/Getty Images)

তিন ভাগে পূর্ণাঙ্গ সিরিজ নিয়ে পাকিস্তান সফরে যাবে বাংলাদেশ ক্রিকেট দল। এই সফরে লাহোর, রাওয়ালপিন্ডি ও করাচিতে যথাক্রমে তিনটি টি-টোয়েন্ট, দুটি টেস্ট ও একটি এক দিনের ম্যাচ খেলতে বাংলাদেশ ক্রিকেট দলের প্রত্যেক সদস্য ও কর্মকর্তার জন্য মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে ঢাকার পাকিস্তান হাইকমিশন।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আগামী ২৪ জানুয়ারি লাহোরে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

পাকিস্তান সফর উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আবেদনের পরিপ্রেক্ষিতে হাইকমিশন খেলোয়াড় এবং ব্যবস্থাপনা ও নিরাপত্তা কর্মকর্তাসহ মোট ৩৩ জনের মাল্টিপল এন্ট্রি ভিসা ইস্যু করেছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, দীর্ঘ ১০ বছর পর বাংলাদেশ দলের পাকিস্তান সফর ঘিরে পাকিস্তানি ক্রিকেট ভক্তদের মাঝে ব্যাপক উদ্দীপনা লক্ষ্য করে যাচ্ছে। পাকিস্তানে বাংলাদেশি ক্রিকেটারদের অনেক ভক্ত, বিশেষত তরুণরা মাঠে তাদের প্রিয় খেলোয়াড়দের খেলা দেখার জন্য গভীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে।

এদিকে, বাংলাদেশ-পাকিস্তান সিরিজের সংবাদ সংগ্রহ করতে বাংলাদেশের বেশকিছু গণমাধ্যমের কর্মীও পাকিস্তান সফর করবেন।

এসএইচ-০৮/২১/২০ (স্পোর্টস ডেস্ক)