বিয়ের পর চুটিয়ে প্রেম করছেন ক্রিকেটার বিজয়

গত জুনে বিয়ে করেছেন ক্রিকেটার এনামুল হক বিজয়। স্ত্রী দীর্ঘদিনের বান্ধবী ফারিয়া ইরা। লম্বা সময় প্রেম, এরপর বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া। এখন চলছে সুখের সংসারও।

বেশ রোমান্টিক দুজন। সম্প্রতি এনামুলের স্ত্রী ফারিয়ার ফেসবুক ঘেঁটেই পাওয়া গেল তেমন ইঙ্গিত। মাঝে মধ্যেই নিজেদের রোমান্টিক মুহূর্তগুলোর ছবিগুলো বন্ধুদের সঙ্গে শেয়ার করেন ফারিহা।

আর সেই ছবিগুলোতে থাকে রোমান্টিক সব ক্যাপশনও। এসব দেখে এনামুল বোধ হয় চুপ থাকতেই পারেন না। কমেন্ট বক্সে দেন রিপ্লাই। তাতে চলে যায় দারুণ কিছু সময়, হয় কিছুটা আড্ডা আর ভালোবাসার কথা। ‘পূর্বপশ্চিম’ পাঠকদের জন্য ওই ‘প্রেমালাপে’র কিছু অংশ তুলে ধরা হলো-

ফারিয়া: ভয় পেয় না ডার্লিং, তোমাকে আমি হাজার বছরের বেশি সময় ধরে ভালবাসবো।

এনামুল: আমি যদি আমার জীবনে কিছু ঠিক করে থাকি তাহলে এটা ছিল, যখন আমি তোমাকে আমার এই হার্ট দিয়েছিলাম। তোমাকে ভালোবাসি প্রিয়।

ফারিয়া: তোমাকে অনেক অনেক ভালোবাসি আমার হ্যান্ডসাম হাজবেন্ড।

এনামুল: শুধু শুধু আমাকে লজ্জা দাও দুষ্ট মেয়ে। (হা..হা..হা)

ফারিয়া: এই হাসি দেখে আমি বারে বারে প্রেমে পড়ি।

এনামুল: লাভ ইউ টু।

ফারিয়া: আমিও তোমাকে অনেক বেশি ভালোবাসি মাই লাইফ।

প্রসঙ্গত, অনেক দিন হলো জাতীয় দলে নেই এনামুল। তবে ঘরোয়া ক্রিকেটে নিয়মিত দেখা যায় তাকে। সর্বশেষ বঙ্গবন্ধু বিপিএলে খেলছেন ঢাকা প্লাটুনের হয়ে।

২০১২ সালে ওয়ানডে দিয়ে জাতীয় দলে অভিষেক হয়েছিল এনামুলের। সে থেকে এখন পর্যন্ত ৩৮টি একদিনের ম্যাচ খেলেছেন তিনি। করেছেন হাজারের বেশি রান। পাশাপাশি ১৩ টি২০’তে করেন ৩৫৫ রান।

এসএইচ-১০/১৩/২০ (স্পোর্টস ডেস্ক)