ভারতীয় গার্লফ্রেন্ডের সঙ্গেই বাগদান ম্যাক্সওয়েলের

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ২৬, ২০২০ আপডেটঃ ৮:২২ অপরাহ্ন

ভারতের ‘জামাই’ হতে যাচ্ছেন গ্লেন ম্যাক্সওয়েল, গত বছরের মাঝামাঝিতেই এমন খবর লোকসম্মুখে আসে। দুজন যে চুটিয়ে প্রেম করে যাচ্ছিলেন। অবশেষে সেই পরিণয়কে শুভ পরিণতির পথে নিয়ে আসলেন ম্যাক্সওয়েল।

বুধবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ভারতীয় বংশোদ্ভূত গার্লফ্রেন্ড ভিনি রমনের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন ম্যাক্সওয়েল। যে ছবিতে রমনের হাতে বাগদানের ‘আংটি’ দেখা যায়। অস্ট্রেলিয়ান অলরাউন্ডার ছবির নিচে আংটির ইমোজি ব্যবহার করেন।

ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন ভিনি রমনও। যেখানে তিনি জানান, ম্যাক্সওয়েল গত সপ্তাহে বিয়ের প্রস্তাব দিয়েছেন। ভিনি লিখেন, ‘গত সপ্তাহে আমার পছন্দের মানুষটি বিয়ের প্রস্তাব দিয়েছেন, ইয়েস।

বর্তমানে বাঁ পায়ের অস্ত্রোপচারের জন্য মাঠের বাইরে আছেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ার দক্ষিণ আফ্রিকা সফরের দলে তিনি নেই। গত ১২ ফেব্রুয়ারি ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জানানো হয়, চোটের কারণে ছয় থেকে আট সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে এই অলরাউন্ডারকে।

ভারতীয় কন্যার প্রেমে পড়া অস্ট্রেলিয়ার প্রথম ক্রিকেটার অবশ্য ম্যাক্সওয়েল নন। তার আগে ২০১৪ সালে মাসুম সিং নামে ভারতীয় এক মেয়েকে বিয়ে করেন অস্ট্রেলিয়ার সাবেক পেসার শন টেইট।

এসএইচ-১৮/২৬/২০ (স্পোর্টস ডেস্ক)