শতবলের ক্রিকেট টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন ওয়ার্নার

প্রকাশিতঃ মার্চ ২০, ২০২০ আপডেটঃ ৫:১১ অপরাহ্ন

ইংল্যান্ডের মাটিতে অনুষ্ঠিতব্য ‘দ্য হান্ড্রেড’ টুর্নামেন্ট থেকে নাম সরিয়ে নিলেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। মূলত দেশের হয়ে খেলার ইচ্ছা পোষণ করেই এ টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন তিনি।

আগামী আগস্টে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে অস্ট্রেলিয়া সফরে আসার কথা জিম্বাবুয়ে ক্রিকেট দলের। সেই সিরিজে খেলতে মুখিয়ে আছেন ওয়ার্নার।

গত বছরের অক্টোবরে এক লাখ ২৫ হাজার পাউন্ড দিয়ে ওয়ার্নারকে দলে ভেড়ায় সাউদার্ন ব্রেভ। টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ানোয় বিপুল এই অর্থ পাচ্ছেন না তিনি। তবে শুধু ওয়ার্নার নন, জানা গেছে আরো বেশ কয়েকজন তারকা ক্রিকেটার সরে দাঁড়াতে পারেন টুর্নামেন্টটি থেকে।

এদিকে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) ওয়ার্নারকে অধিনায়ক হিসেবে দায়িত্ব দেয় সানরাইজার্স হায়দরাবাদ। কিন্তু মরণঘাতী করোনাভাইরাসের কারণে এরই মধ্যে টুর্নামেন্টটি পিছিয়ে দেয়া হয়েছে। ফলে ওয়ার্নারের খেলা নিয়েও রয়েছে অনিশ্চয়তা।

এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৯ হাজারের বেশি মানুষ। এরই মধ্যে ভাইরাসটিকে বৈশ্বিক মহামারী হিসেবে আখ্যা দেয়া হয়েছে। এই পরিস্থিতিতে অনেক গুরুত্বপূর্ণ ক্রিকেট সিরিজও বাতিল করা হয়েছে।

এসএইচ-১৬/২০/২০ (স্পোর্টস ডেস্ক)