স্ত্রীর সঙ্গে কোয়ারেন্টাইনে থেকেই নতুন খেলায় বাটলার

হোম কোয়ারেন্টিনে থাকতে থাকতে একঘেয়েমি ধরে ফেলেছিলো ইংলিশ ব্যাটসম্যানকে। সেই একঘেয়েমি কাটাতে বাড়িতে বসে অন্য রকম এক খেলা শুরু করেছেন ইংল্যান্ডের উইকেট-কিপার ব্যাটসম্যান জস বাটলার। ইন্সটাগ্রাম

জস বাটলারের খেলাহীন জীবন আর ভালো লাগছে না। তাই টেস্টের পোশাক পরে বাড়িতেই শুরু করে দিয়েছেন অন্য এক খেলা। টেস্টের সাদা পোশাক পরেছেন, প্যাড-গ্লাভসও বাদ দেননি।

এর সঙ্গে আছে মাথায় হেলমেট, হাতে ব্যাট। দেখে মনে হবে ব্যাট করতে নামছেন বাটলার। কিন্তু আসলে তা নয়। বাড়িতে বসে এই সাজেই ব্যায়াম করেছেন ইংল্যান্ডের উইকেটকিপার। ফ্লোরে শুয়ে একবার এপাশ, আরেকবার ওপাশ। যে ব্যায়ামটিকে বলা হয় পাইলেটস। প্রথম আলো

বাটলারকে এই ব্যায়ামে সাহায্য করেছেন তার স্ত্রী লুইস। এই ব্যায়ামে স্ত্রীকে সঙ্গে নেয়ার কারণ? লুইস যে একজন পাইলেটস প্রশিক্ষক। ঘরে বসে বিভিন্ন কসরত করা ক্রিকেটার শুধু বাটলারই নন, ইংল্যান্ডের আরেক সাবেক ব্যাটসম্যান ইয়ান বেলও একঘেয়েমি কাটাতে বাড়িতেই ব্যাটিং করে যাচ্ছেন।

তবে ক্রিকেট বল দিয়ে নয়, বাড়ির ড্রয়িং রুমে তিনি ব্যাটিং করেছেন টয়লেট টিস্যু দিয়ে। সেই ভিডিও আবার নিজের ইনস্টাগ্রামে দিয়েছেন ইয়ান বেল।

এসএইচ-০৮/২১/২০ (স্পোর্টস ডেস্ক)