ক্ষমা চাইলেন প্রিয়াঙ্কা

বলিউড ছাড়িয়ে হলিউডে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া। দেশে বিদেশে তার জনপ্রিয়তা ব্যাপক। নিজের ফ্যাশন, কাজ আর চিন্তাধারার মাধ্যমে ভক্তদের কাছে আইডলে পরিণত হয়েছেন তিনি। সম্প্রতি নিজের কৃতকর্মের জন্য ভক্তদের কাছে ক্ষমা চাইলেন তিনি।

বহুল আলোচিত রিয়েলিটি শো ‘দ্য এক্টিভিস্ট’ এ অংশগ্রহণ করেন বলিউড সুপারস্টার প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তা নিয়ে ব্যাপক সমালোচনার ঝড়ের কবলে পড়েন তিনি। অবশেষে টুইটারে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন এবং নিজের ভুলও স্বীকার করলেন।

সিবিএস এর রিয়েলিটি শো ‘দ্য এক্টিভিস্ট’ একটি প্রতিযোগিতামূলক অনুষ্ঠান যেখানে বিভিন্ন সেলিব্রিটি এক্টিভিস্টরা অংশ নিয়ে থাকেন। কিছুদিন আগে এই শোটির ফরম্যাটে পরিবর্তন এনে ডকুমেন্টারি ধরনের করা হয়েছিল। যে কারণে শোটিতে অংশ নিতে রাজি হন প্রিয়াঙ্কা চোপড়া।

কিন্তু এই শোতে অংশ নেওয়ায় লাগাতার সমালোচনা ও নানা বিতর্কের সম্মুখীন হন এই বলিউড অভিনেত্রী। অবশেষে নিজের টুইটারে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন জনপ্রিয় এই তারকা। সেখানে তিনি নিজের ভুল স্বীকার করেন এবং এই ভুল থেকে তিনি শিক্ষাগ্রহণ করেছেন সে ব্যাপারটিও উল্লেখ করেন।

এদিকে ‘দ্য ম্যাট্রিক্স ৪’ সিনেমায় থাকছেন প্রিয়াঙ্কা। দীর্ঘ প্রতীক্ষার পর আলোর মুখ দেখতে পেল হলিউডের জনপ্রিয় সায়েন্স ফিকশন মুভি ম্যাট্রিক্সের চতুর্থ কিস্তির ট্রেইলার। আগের তিনটি কিস্তিতে চ্যালেঞ্জিং ও বৈজ্ঞানিক কল্পকাহিনীর যে ধারা রয়েছে সেটি ধরে রাখা হয়েছে এবারের দ্য ম্যাট্রিক্স রিসারেকশনসে।

নিও এবং ট্রিনিটির ভূমিকায় অভিনয় করা কিয়ানু রিভস এবং ক্যারি-অ্যান মস আবারও একসঙ্গে হয়েছেন নিজেদের চরিত্রে। তবে মরফিয়াস হিসেবে লরেন্স ফিশবার্নকে ফেরানো হয়নি এই কিস্তিতে। রিভস এবং মস-এর সঙ্গে নীল প্যাট্রিক হ্যারিস, ইয়াহিয়া আব্দুল-মতিনের পাশাপাশি বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করেছেন দ্য ম্যাট্রিক্স রিসারেকশনসে। আবদুল-মতিন নতুন ছবিতে একজন তরুণ মরফিয়াসের চরিত্রে অভিনয় করতে পারেন বলে খবর রটেছে।

বরাবরের মতো দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস পরিচালনা করেছেন লানা ওয়াচোস্কি। যুক্তরাষ্ট্র ও অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম এইচবিও আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস।

এসএইচ-২৪/১৮/২১ (বিনোদন ডেস্ক)