হাসপাতালে তাসকিন আহমেদ

বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার তৃতীয় টি-টোয়েন্টিতে পাকিস্তানের বিপক্ষে বোলিং করার সময় ডানহাতে চোট পান তাসকিন আহমেদ। পাকিস্তানের ইনিংসের ষষ্ঠ ওভারে ঘটে এ ঘটনা। সেই চোটের কারণে হাসপাতালে নেয়া হয়েছে তাকে।

ষষ্ঠ ওভারে ডান হাতে চোটের কারণে মাঠ ছাড়লেও পরে মাঠে নেমে আবার বোলিং করেন তিনি। কিন্তু ম্যাচ শেষে তাসকিনকে নেওয়া হয়েছে হাসপাতালে। জানা গেছে, চোটের জায়গায় সেলাই লাগবে বাংলাদেশের এ পেসারের।

হাসপাতালে নিয়ে তার হাত স্ক্যান করানো হবে। তারপর তার চোটের মাত্রা কতটুকু তা জানা যাবে। এমনটাই জানিয়েছে বিসিবির এক কর্মকর্তা। আর তাসকিনের এই চোটের কারণে শঙ্কা দেখা দিয়েছে পাকিস্তানের বিপক্ষে তার খেলা নিয়ে।

দিন তিনেক পরই চিটগঙ্গে গড়াবে বাংলাদেশ বনাম পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট। যদি তাসকিনের চোট গুরুতর হয় তবে প্রথম টেস্টে হয়তো দেখা যাবে না এই ফাস্ট বোলারকে।

তাসকিনের চোটের দিনে পাকিস্তানের কাছে রোমাঞ্চকর ম্যাচে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ দল। প্রথমে ব্যাট করতে নেমে ধীরগতিতে ২০ ওভার খেলে ১২৪ রান সংগ্রহ করে মাহমুদউল্লাহর দল। জবাবে শেষ ওভারের নাটকীয়তায় শেষ বলে চার হাঁকিয়ে দলকে জয়ের প্রান্তে নিয়ে যান মোহাম্মদ নেওয়াজ। এ জয়ের ফলে ২০২১ সালের ২৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৭ ম্যাচেই জয় পেয়েছে পাকিস্তান।

এসএইচ-২৮/২২/২১ (স্পোর্টস ডেস্ক)