বাংলাদেশ-শ্রীলঙ্কা টেস্ট দেখা যাবে ৫০ টাকায়

শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচের টেস্ট সিরিজটি মাঠে বসেই উপভোগ করতে পারবেন দর্শকরা। এর জন্য এই সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। সর্বনিম্ন ৫০ টাকায় এবং সর্বোচ্চ ৫০০ টাকায় দেখা যাবে এ সিরিজ।

বৃহস্পতিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে সিরিজের টাইটেল স্পন্সর ঘোষণা করে বিসিবি। সে অনুষ্ঠানে টিকিটের নির্ধারিত মূল্যের বিষয়ে বিস্তারিত জানান বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু।

ম্যাচের আগের দিন থেকে বিসিবির নির্ধারিত বুথে পাওয়া যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজের টিকিট। এছাড়া পাওয়া যাবে অনলাইনেও। আগামী ১৫ মে থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে ২৩ মে থেকে।

প্রথম ম্যাচের জন্য চট্টগ্রামের গ্র্যান্ড স্ট্যান্ড ও রুফটপের টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে দিন প্রতি ৫০০ টাকা। এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

দ্বিতীয় ম্যাচে মিরপুরের গ্র্যান্ড স্ট্যান্ডে খেলা দেখতে হলে গুনতে হবে ৫০০ টাকা। এছাড়া ভিআইপি গ্যালারী ৩০০ টাকা, শহীদ মোস্তাক ও শহীদ জুয়েল স্ট্যান্ড ২০০ টাকা, নর্দার্ন স্ট্যান্ড ও সাউদার্ন স্ট্যান্ড ১০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা।

এসএইচ-১৬/১২/২২ (স্পোর্টস ডেস্ক)