দুর্ঘটনায় বিধ্বস্ত রোনালদোর বিলাসবহুল গাড়ি

ক্রিস্টিয়ানো রোনালদোর গাড়ি প্রীতির কথা প্রায় সবারই জানা। এতটাই তার গাড়ির প্রতি ভালোবাসা যা, কোথাও অবকাশ কাটাতে গেলেও সঙ্গে নেন সংগ্রহে থাকা বিলাসবহুল গাড়ি।

তেমনই এক অবকাশে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে রোনালদোর বিলাসবহুল গাড়ি। তবে স্বস্তির বিষয় দুর্ঘটনায় আহত হয়নি কেউই। দুর্ঘটনার সময় রোনালদো বা তার পরিবারের কেউ গাড়িতে ছিলেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

ক্লাব ও জাতীয় দলের খেলা শেষে এখন ছুটি কাটাচ্ছেন ইউরোপিয়ান লিগে খেলা ফুটবলাররা। অবকাশ কাটাচ্ছেন পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোও। স্পেনের বেলেরিক দ্বীপে পরিবার নিয়ে এখন ছুটি কাটাচ্ছেন তিনি। আর দুর্ঘটনা ঘটেছে সেখানেই।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল পিরিওডিকো মেডিটেরানিও জানিয়েছে, রোনালদোর একজন ড্রাইভার সোমবার (২০ জুন) সকালবেলা তার সংগ্রহে থাকা একটি বুগাত্তি ভেরন গাড়ি নিয়ে স্পেনের মায়োর্কা অঞ্চলের একটি বাড়ির গেটে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা খায়। দুর্ঘটনায় গাড়ির চালক অক্ষত থাকলেও দুমড়ে মুচড়ে গেছে গাড়ির অগ্রভাগ। দুর্ঘটনার সময় রোনালদো বা তার পরিবারের কেউ ছিল কি-না তা জানা না গেলেও সমস্ত বিষয়টা খতিয়ে দেখছে স্থানীয় পুলিশ।

গত সপ্তাহে নিজের ব্যক্তিগত বিমানে পরিবার নিয়ে ছুটি কাটাতে স্পেনের বেলেরিক দ্বীপে যান রোনালদো। এই যাত্রায় তিনি সঙ্গে নেন তার সংগ্রহে থাকা বিলাসবহুল গাড়ির দুটি। যার একটি এই দুর্ঘটনা কবলিত বুগাত্তি ভেরন।

বিলাসবহুল গাড়ি সংগ্রহের ঝোঁক থাকা রোনালদোর গ্যারেজে আছে সময়ের সেরা গাড়িগুলোর অধিকাংশই। তার সংগ্রহে থাকা এসব গাড়ির মোট মূল্য ১৯৩ কোটি টাকারও বেশি।

ছুটি কাটিয়ে চলতি মাসের শেষ দিকে ম্যানচেস্টার ইউনাইটেডের ক্যাম্পে যোগ দেওয়ার কথা এই পর্তুগিজ তারকার। হতাশাজনক এক মৌসুম শেষে নতুন কোচ এরিক টেন হ্যাগের অধীনে নতুন এক যুগ শুরু করতে চায় রেড ডেভিলরা।

এসএইচ-১৪/২০/২২ (স্পোর্টস ডেস্ক)