অজ্ঞাত কারণে জরুরি অবতরণে বাধ্য নেইমারের বিমান

বার্বাডোজ থেকে ব্রাজিলে যাওয়ার পথে জরুরি অবতরণে বাধ্য হয়েছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের ব্যক্তিগত বিমান। তবে ঠিক কোন কারণে এবং কোন বিমানবন্দরে অবতরণ করেছে নেইমারের বিমান তা জানা যায়নি। যুক্তরাজ্যের সংবাদমাধ্যম সান জানিয়েছে, জরুরি অবতরণের পর বিমানটি ফের উড্ডয়ন করে এবং নিরাপদে ব্রাজিলের উত্তর-পূর্বাঞ্চলে পৌঁছায়।

যুক্তরাষ্ট্র এবং ক্যারিবীয় দ্বীপপুঞ্জে ছুটি কাটিয়ে মঙ্গলবার (২১জুন) ব্রাজিলের উদ্দেশে ফিরতি যাত্রা করেন নেইমার। যাত্রা শুরুর আগে সকালে বিমানবন্দরে তার বিমানের সামনে দাঁড়িয়ে বোন রাফায়েলার সঙ্গে একটি ছবিও সামাজিক মাধ্যমে পোস্ট করেন তিনি। বিমানে চড়ার পর ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার দেন তিনি।

তবে জরুরি অবতরণে বাধ্য হওয়া নিজের ব্যক্তিগত বিমানেই তিনি পরে দেশে ফিরতেছেন কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। সান জানায়, এম্ব্রেয়ার লিগ্যাসি ৪৫০ মডেলের একটি বিমান রয়েছে নেইমারের। বাংলাদেশের টাকায় যার মূল্য ১২৩ কোটি টাকা। এই বিমানটিই জরুরি অবতরণে বাধ্য হয়েছিল কি-না তা নিশ্চিত করতে পারেনি সংবাদ মাধ্যমটি।

বিমান ছাড়াও নেইমারের সংগ্রহে আছে ৮ আসন বিশিষ্ট একটি মার্সিডিজ ব্র্যান্ডের ব্যাটম্যান-স্টাইলের হেলিকপ্টার। যার বাজারমূল্য ১১৪ কোটি টাকা।

বিলাসী জীবনযাপন ও পার্টি লাইফের জন্য প্রায়ই সংবাদের শিরোনাম হন পিএসজির এই তারকা। ক্লাব ও জাতীয় দলের হয়ে মৌসুম শেষে এখন অবকাশে ব্যস্ত সময় পার করছেন তিনি। আসন্ন মৌসুমে জোরাল গুঞ্জন না থাকলেও তার পিএসজিতে থাকা নিয়ে রয়েছে সংশয়। কিছুদিন আগে পিএসজির সঙ্গে পুনরায় চুক্তি করা এমবাপ্পে চান না নেইমার পিএসজিতে থাকুক, এমন কথাই কান পাতলে শোনা যায়।

এসএইচ-০৮/২১/২২ (স্পোর্টস ডেস্ক)