পেসার আল আমিনের বিরুদ্ধে ভয়ংকর তথ্য দিলেন স্ত্রী

জাতীয় দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় শারীরিক নির্যাতন ও যৌতুক দাবির লিখিত অভিযোগ করেছেন তার স্ত্রী ইসরাত জাহান।

বৃহস্পতিবার তিনি এ অভিযোগ করেন। লিখিত অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন থানার অফিসার ইনচার্জ মোস্তাজিরুর রহমান। তিনি বলেন, ‘ক্রিকেটার আল আমিন হোসেনের বিরুদ্ধে তার স্ত্রী আমাদের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করছি।’

অভিযোগপত্রে যা লিখেছেন ইসরাত

গত ২৫ আগস্ট আনুমানিক রাত ১০টার দিকে বাসায় এসে যৌতুকের ২০ লাখ টাকা এনেছে কি না জানতে চায় সে (আল আমিন)। এত টাকা দেয়া তার পরিবারের পক্ষে সম্ভব নয় বলে জানালে মারধর করে। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে তাকে ( ইসরাত জাহান) উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন। এর আগে বেশ কয়েকবার শারীরিক এবং মানসিক নির্যাতনের বিষয়টিও অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে।

২৫ আগস্টের ঘটনার বিষয়ে উদ্ধারকারী পুলিশ সদস্য সোহেল রানার কাছে জানতে চাওয়া হলে সময় সংবাদের কাছে তিনি স্বীকার করেন, ওইদিন ৯৯৯-এ কল পেয়ে তিনি গিয়ে উদ্ধার করেন আল আমিন হোসেনের স্ত্রীকে। তবে এর বেশি কিছু তিনি জানাতে অপারগতা প্রকাশ করেন।

এদিকে, থানায় অভিযোগ জানানোর পর গণমাধ্যমকে স্ত্রী ইসরাত জাহান বলেন, ‘আল-আমিন একজন মেয়েকে নিয়ে প্রায়ই বাসায় আসত। ও দাবি করেছে, ও ওই মেয়েকে বিয়ে করেছে। কিন্তু আমি কোনো প্রমাণ তার বিরুদ্ধে পাইনি। ও যৌতুক দাবি করে আমাকে মারধরও করতো।’

তিনি বলেন, আমি আমার ছেলেদের কথা চিন্তা করে তার সঙ্গে সংসার করতে চাই। কিন্তু তাকে সব ছেড়ে আমার সঙ্গে থাকতে হবে।

উল্লেখ্য, দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটার আল আমিন ও ইসরাত জাহানের দাম্পত্য জীবন ১২ বছরেরও বেশি সময়ের। তাদের দুই পুত্র সন্তান রয়েছে। বড় ছেলের বয়স ৬ বছর এবং ছোট ছেলের বয়স সাড়ে চার বছর।

এর আগে নারীঘটিত কারণে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে শাস্তির মুখে পড়েছিলেন আল আমিন। এছাড়া নানা সময়ে মাঠে অশোভন আচরণের কারণেও বিতর্কের জন্ম দিয়েছিলেন তিনি।

এসএইচ-০৭/০১/২২ (স্পোর্টস ডেস্ক)