আইফোন পেলেন সাফজয়ী সানজিদা

নেপালের বিপক্ষে সাফ চ্যাম্পিয়নশিপ ফাইনালের আগে বাংলাদেশের এক নারী ফুটবলারের ফেসবুক পোস্ট ভাইরাল হয়েছিল। তিনি সানজিদা আক্তার। শিরোপা জিতে দেশে ফেরার পর সানজিদাসহ তার সতীর্থদের ডলার চুরি হয়ে যায়। এবার তারা বাফুফের নারী উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণের কাছ থেকে অর্থ পেয়েছেন, সানজিদা পেয়েছেন আইফোন ১৩ ম্যাক্স।

কৃষ্ণা রানি সরকার ও শামসুন্নাহার সিনিয়রের মোট ১ হাজার ৩০০ ডলার চুরি যায়। এ ছাড়া অন্যদের লাগেজও ভাঙা অবস্থায় পাওয়া যায়। বিনিময়ে শনিবার কৃষ্ণা রানিকে দেড় লাখ, শামসুন্নাহারকে ১ লাখ টাকা ও সানজিদাকে আইফোন দেয়া হয়।

চুরির ঘটনার পর বাফুফের পক্ষ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইনস, সিভিল এভিয়েশনকে আনুষ্ঠানিক চিঠি দেয়ার কথা জানান কিরণ। এ ছাড়া মতিঝিল থানা ও এয়ারপোর্ট থানায়ও সাধারণ ডায়েরি করা হয়।

অনুসন্ধান শেষে এক বিজ্ঞপ্তিতে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী বলেন, নারী খেলোয়াড়দের নেপাল থেকে বাংলাদেশ বিমানবন্দরে ভিআইপি প্রোটোকল মেনে আনা হয়েছে। এখানে এমন কোনো ঘটনা (চুরি) ঘটতে পারে না।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, লাগেজগুলো বুঝে নেয়ার সময় লাগেজ থেকে কোনো কিছু খোয়া যাওয়ার বিষয়ে তখন কেউ কোনো অভিযোগ করেনি। এ ছাড়া বৃহস্পতিবার এয়ারপোর্টের বিভিন্ন এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে লাগেজে চুরির বিষয়ে তোলা অভিযোগের সত্যতাও পাওয়া যায়নি।

এসএইচ-০৯/২৪/২২ (স্পোর্টস ডেস্ক)