অনুশীলনে নেই মেসি, শঙ্কা সৃষ্টি

আর্জেন্টিনা শিবিরে একের পর এক ইনজুরি। এরই মধ্যে বিশ্বকাপ দল থেকে দুজন ছিটকে গেছেন। এবার অনুশীলনে দেখা যায়নি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে। এতে চিন্তায় পড়ে গেছেন ভক্তরা।

শুক্রবার কাতারে দ্বিতীয় দিনের অনুশীলন সেরেছে আলবিসেলেস্তেরা। কিন্তু এদিন মাঠে দেখা যায়নি ৭ বারের ব্যালন ডি’ অর জয়ী তারকাকে। স্বাভাবিকভাবেই চিন্তার ভাঁজ সমর্থকদের কপালে। যদিও ইনজুরি নাকি অন্য কিছু এ ব্যাপারে বিস্তারিত জানা যায়নি।

ফুটবল বিশ্বের উজ্জ্বল তারকারাশির একজন লিওনেল মেসি। ক্যারিয়ারের একমাত্র অপূর্ণতা, ফিফা বিশ্বকাপকে নিজের শোকেসে জায়গা দিতে তিনি নেমেছেন মিশন কাতারে। কিন্তু সত্যিই যদি ইনজুরিতে পড়েন মেসি, তবে সমর্থকরা তো আশাহত হবেনই, সেইসঙ্গে বিশ্বকাপের স্বপ্নও ভঙ্গ হবে আর্জেন্টাইন সুপারস্টারের।

এর আগে বৃহস্পতিবার কাতারে প্রথম দিনের অনুশীলনের সময় পেশিতে চোট পান নিকোলাস গঞ্জালেস। ফলে তার পরিবর্তন হিসেবে নেয়া হয় অ্যাঞ্জেল কোরেয়াকে। এছাড়া পুরনো হাঁটুর চোটে বিশ্বকাপ স্বপ্ন ভেঙে চুরমার হয়ে গেছে আরেক ফরোয়ার্ড জোয়াকিন কোরেয়ার। তার বদলে রিজার্ভ থেকে দলে নেয়া হয়েছে থিয়াগো আলমাদাকে। আর্জেন্টিনা ফুটবল সংস্থার বরাতে এ তথ্য নিশ্চিত করেছে টিওয়াইসি স্পোর্টস।

এছাড়া, এখনো চোট রয়েছে মার্কোস আকুনার। এমনকি পাওলো দিবালার চোট এখনো সারেনি। এবার বিশ্বকাপের চূড়ান্ত স্কোয়াড ঘোষণার আগেই বড় ধাক্কা খেয়েছিল আর্জেন্টিনা শিবির। চোটের কারণে ছিটকে গিয়েছিলেন জিওভান্নি লো সেলসো।

আর্জেন্টিনার বিশ্বকাপ অভিযান শুরু হবে মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ দিয়ে। ‘সি’গ্রুপে দলটির অপর দুই প্রতিপক্ষ মেক্সিকো (২৬ নভেম্বর) ও পোল্যান্ড (৩০ নভেম্বর)।

এসএইচ-১৫/১৮/২২ (স্পোর্টস ডেস্ক)