আর্জেন্টিনা সমর্থকরা চুল কাটতে এলেই পাবেন বিশেষ ছাড়!

ফুটবল আর চুলের স্টাইলের সম্পর্কটা একদম শুরু থেকেই। যুগে যুগে তারকা ফুটবলারদের অনুকরণ করে বিভিন্ন ডিজাইনে চুল কেটে থাকেন ভক্তরা।

তবে বগুড়া জলেশ্বরীতলার এক সেলুনের বিশেষত্ব কেবল স্টাইলে নয়। এখানে কাজ করা নরসুন্দরদের প্রত্যেকেই আর্জেন্টিনা দলের সমর্থক। সেকারণেই বিশ্বকাপের মৌসুমে মাস খানেক আগ থেকেই সবার গায়ে উঠেছে আলবিসেলেস্তাদের জার্সি।

মালিক থেকে শুরু করে কর্মচারি, কাকতালীয়ভাবে এই সেলুনের সবাই মেসিদের ভক্ত। কেউ ‘মেক্সিকো এইটি সিক্সে’র ম্যারাডোনায় মোহগ্রস্থ হয়েছিলেন; কেউ আবার মেসির পায়ের যাদুতে হয়েছেন মন্ত্রমুগ্ধ। কাতারের ফাইনালে শিরোপা ক্ষরা কাটাবে স্কালোনির দল; বিশ্বাস এই সমর্থকদের।

এখানেই শেষ নয়। ১০ শতাংশ মূল্যছাড়ে এই সেলুনে চুল কাটাতে পারবেন আর্জেন্টাইন ভক্তরা। এমন ঘোষণায় সাড়াও মিলছে বেশ।

বগুড়ায় বিশ্বকাপের আমেজ বেশ ভালোভাবেই লেগেছে। বিশেষ করে আর্জেন্টিনা আর ব্রাজিল সমর্থকদের নেয়া কর্মসূচিগুলো বাড়িয়েছে উত্তাপ। তাতে ব্যবসায়ীরাও উপকৃত হয়েছেন। পতাকা আর জার্সির বাজারে বেচাকেনার ধুম।

বাড়ির ছাদ কিংবা ব্যবসা প্রতিষ্ঠান, পাড়ার মোড় আর মোটরসাইকেলের সামনে ওড়াতে প্রিয় দলের পতাকা কিনছেন সমর্থকরা। বিক্রেতাদের মতে, এবার চাহিদা বেশি আর্জেন্টিনার পতাকার।

কাতারে ফুটবলের ২২তম বিশ্ব আসরের পর্দা উঠতে আর মাত্র কয়েক ঘণ্টার অপেক্ষা। তার আগেই পছন্দের দলকে সমর্থন জানাতে পুরোপুরি প্রস্তুত বগুড়ার ফুটবলপ্রেমীরা।

এসএইচ-১১/১৯/২২ (স্পোর্টস ডেস্ক)