আলিসনের হাস্যকর ভুলে গোল, ভিডিও ভাইরাল

এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে হোঁচট খেয়েছে জায়ান্ট লিভারপুল। উলভসের সঙ্গে ২-২ গোলে ড্র করেছে অলরেডরা। তবে ম্যাচের ফল ছাপিয়ে আলোচনা দুটি বিষয়। অফসাইডের কারণে উলভসের গোল বাতিল ও লিভারপুলের গোলরক্ষক আলিসন বেকারের হাস্যকর ভুলটিই এখন আলোচনায়।

ম্যাচের ২৬তম মিনিটে উলভস এগিয়ে যায় লিভারপুলের উপহার দেওয়া গোলে। লিভারপুলের ব্রাজিলীয় গোলরক্ষক আলিসন বেকার সরাসরি পাস দেন প্রতিপক্ষের গনসালো গুয়েদেসকে। বক্সের ভেতর বল পায়ে নিয়ে তিনি সতীর্থ আলেকজান্ডার অর্নাল্ডের উদ্দেশ্যে বাড়াতে চেয়েছিলেন। কিন্তু বল চলে যায় গুয়েদেসের পায়ে।গুয়েদেস এমন সহজ সুযোগ মিস করেননি, গোল করে উলভসকে এগিয়ে দেন।

‘বাজপাখি’ খ্যাত আলিসনের এমন ভুলের ভিডিও এরই মধ্যে হয়েছে ভাইরাল। হাস্যরসে মেতেছে নেটিজেনরা। ইএসপিএন এফসি’র ফেসবুক পেইজে শেয়ার করা ভিডিওতে এখন পর্যন্ত ৭৬ হাজার রিএক্ট পড়েছে, এর মধ্যে ৫১ হাজারই ‘হা হা’

পিছিয়ে থেকেই বিরতিতে যায় লিভারপুল। বিরতির ঠিক আগে অর্নাল্ডের ভাসানো বলে ডারউইন নুনেজ সমতা ফেরান। ৫২ মিনিটে মোহাম্মদ সালাহর গোল এগিয়ে দেয় লিভারপুলকে। এরপর তাদের এলোমেলো রক্ষণের সুযোগ নিয়ে ৬৬ মিনিটে হুয়াং হি-চ্যান সমতা ফেরান। ৮০তম মিনিটে উলভসের একটি গোল বাতিল হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুদল।

এআর-১৪/০৮/০১ (স্পোর্টস ডেস্ক)