অবশেষে নেইমারকে হারাল পিএসজি

বিশ্বকাপজয়ী লিওনেল মেসি থেকে শুরু করে নেইমার, কিলিয়ান এমবাপ্পে, আশরাফ হাকিমির মতো ফুটবলারদের নিয়েও সময়টা ভালো যাচ্ছে না পিএসজির।

বিশ্বকাপ বিরতির আগে দুর্দান্ত ছন্দে থাকা পিএসজি সবশেষ দুটি অ্যাওয়ে ম্যাচে হেরে গেছে। এরই মধ্যে নতুন দুঃসংবাদ পেল প্যারিস জায়ান্টরা। চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাতে লিগ ওয়ানের ম্যাচে মঁপেলিয়ের বিপক্ষে মাঠে নামছে প্যারিসের ক্লাবটি। ম্যাচটিকে সামনে রেখে ২১ সদস্যের দল ঘোষণা করেছে পিএসজি। সেখানে মেসি-এমবাপ্পে থাকলেও নেই ব্রাজিল স্ট্রাইকার নেইমারের নাম।

এ বিষয়ে পিএসজির ওয়েবসাইটে প্রকাশিত এক বিবৃতিতে বলা হয়েছে, পেশির চোটের কারণে মঁপেলিয়ের বিপক্ষে খেলতে পারবেন না নেইমার। দলের অনুশীলনেও ছিলেন না তিনি। নেইমারের ইনজুরি নিয়ে পিএসজি কোচ ক্রিস্টোফে গালটিয়ের জানিয়েছেন, ‘নেইমারকে না পাওয়া আমাদের জন্য দুঃখজনক। আক্রমণভাগে মেসি-নেইমার-এমবাপ্পে ছাড়া অপূর্ণ মনে হয়। চোটের কারণে নেইমারকে ছাড়াই আমাদের পরিকল্পনা সাজাতে হচ্ছে।’

ইনজুরি যেন পিছু ছাড়ছে না ব্রাজিল তারকার। চোটের সঙ্গে লড়াই করে সবশেষ রেঁসের বিপক্ষে খেলেছিলেন। মাঠে নেমে গোল করে দলকে লিডও এনে দিয়েছিলেন। যদিও ম্যাচের শেষ মুহূর্তে তাকে তুলে নেয়া হয়। এরপরই গোল হজম করে পয়েন্ট হাতছাড়া করে পিএসজি।

এখন পর্যন্ত লিগ ওয়ানে ২০ ম্যাচ থেকে ১৫ জয়, ৩ ড্র ও ২টি হারে ৪৮ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে পিএসজি।

এসএ-০১/০২/২৩ (স্পোর্টস ডেস্ক)