যে কারণে হঠাৎ সপরিবারে সৌদিতে মেসি

সর্বশেষ লিগ ম্যাচে ৩-১ গোলে হেরেছে পিএসজি। এই ম্যাচে নিজে তো গোল করতে পারেননি, এমনকি গোল করাতেও পারেননি মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসির এমন ব্যর্থতায় চলছে নানা সমালোচনা।

ঠিক এই মুহূর্তে হঠাৎ সপরিবারে সৌদি আরব গেছেন আর্জেন্টাইন সুপার স্টার। মেসির সৌদি সফরের খবর শুনে সবাই নড়েচড়ে বসতে পারেন। হয়তো ভাবতে পারেন, তাহলে কি ক্রিশ্চিয়ান রোনাল্ডোর পথ ধরছেন মেসিও। না, আসলে বিষয়টা তেমন না। তিনি কোনো সৌদি ক্লাবে যোগ দিতে যাননি দেশটিতে।

সৌদি গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, মেসি হলেন সৌদি আরবের পর্যটনদূত। তারই অংশ হিসেবে পরিবার নিয়ে মরুর দেশে পা রেখেছেন তারকা ফুটবলার মেসি।

সৌদি আরবের পর্যটনমন্ত্রী আহমেদ আল-খতিব টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি লিখেছেন, ‘সৌদি আরবের পর্যটনদূত মেসি ও তার পরিবারকে এদেশে আমি অত্যন্ত খুশির সঙ্গে স্বাগত জানাচ্ছি।’ দ্বিতীয়বারের মতো সৌদি আরবে ছুটি কাটাতে এসেছে মেসি ও তার পরিবার। এর আগে ২০২২ সালে পরিবারকে নিয়ে সৌদি আরবে গিয়েছিলেন মেসি।

মেসির ভবিষ্যৎ নিয়ে ফুটবল বিশ্বে যখন নানা রকমের কানাঘুষা চলছে, তখন সৌদি সফরে গেলেন তিনি। অনেকেই বলছেন, পিএসজিতে আর মন টিকছে না আর্জেন্টাইন তারকার। পিএসজির সঙ্গে তার বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে আসছে জুনে।

ইতোমধ্যে খবর ছড়িয়েছে যে, বার্সেলোনায় ফিরতে পারেন মেসি। এ ছাড়া সৌদি ক্লাব আল হিলাল এবং মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও মেসিকে দলে টানার চেষ্টা করছে। এই যখন অবস্থা তখন মেসির সৌদি সফর নিয়ে দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন অনেকেই।

এসএ-০২/০২/০৫ (স্পোর্টস ডেস্ক)