তাদেরকে দুটি করে ভোট দিতে দিলে আমার চিন্তা থাকত না: সাকিব

মাগুরা-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসান বলেছেন, তরুণ প্রজন্মের ভোটাররা অনেক বেশি ভোট দেবে আশা করি। যদি তাদের দুটো করে ভোট দেওয়ার সুযোগ দেওয়া হতো, তা হলে আমার চিন্তা করা লাগত না। আশা করছি তারা ভোট দেবে। আওয়ামী লীগ যারা করে সর্বসাধারণের ভোটে আমি জয়যুক্ত হতে চাই।

বৃহস্পতিবার রাত ৯টায় এক সংবাদ সম্মেলন তিনি এ কথা বলেন। মাগুরা শহরের জামরুল তলায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি আবারও দলমত নির্বিশেষে সবার প্রতি আহ্বান জানিয়েছেন তাকে বিজয়ী করতে।

সাকিব আল হাসান বলেন, আমি আমার জায়গা থেকে সর্বোচ্চ চেষ্টা করেছি। চেষ্টা করেছি যত মানুষের কাছে যাওয়া যায়, যত মানুষের পাশে যাওয়া যায়। তাদের সঙ্গে কথা বলা যায়। হয়তো সবার কাছে যাওয়া যায়নি, সবার সঙ্গে দেখা করার সুযোগ হয়নি। আমি মনে করি আমার জায়গা থেকে সর্বোচ্চটা করার চেষ্টা করেছি। কিছু জায়গা হয়তো ভুলভ্রান্তি থাকতেই পারে। প্রথমবারের মতো নতুন প্রার্থী হিসেবে কোনো ভুলভ্রান্তি হলে মাগুরার মানুষ আমাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবে। আর যাদের কাছে যেতে পারিনি, তাদের প্রতি আন্তরিক দুঃখিত যে, তাদের কাছে পৌঁছতে পারিনি। কিন্তু আন্তরিকতার কোনো কমতি ছিল না।

তিনি বলেন, আশা করব আমাকে বেশি বেশি ভোট প্রদান করবে, যাতে আগামী ৫ বছরে তাদের কাছে যেতে পারি। আর কিছু বলার নেই, চাই নির্বাচনটি শান্তিপূর্ণ হোক। সবাই উত্সবমুখর পরিবেশে ভোট প্রদান করুক। তাদের নাগরিক দায়িত্ব পালন করুক। সুন্দরভাবে ৭ তারিখ পার হোক সেই আশা ব্যক্ত করছি।

এসএ-০৫/০৫/২৪(স্পোর্টস ডেস্ক)