আ’লীগ প্রার্থীকে মনোনয়নের দাবিতে ‘কাফন’ মিছিল

ঠাকুরগাঁও-৩ (পীরগঞ্জ-রাণীশংকৈল) আসনে জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি ইমদাদুল হককে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়ার দাবিতে কাফনের কাপড় পড়ে বিক্ষোভ ও অবরোধ কর্মসূচি পালন করেছে পীরগঞ্জ উপজেলা আ’লীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত পীরগঞ্জ পৌর শহরের চৌরাস্তা ও রেলগেট মোড়ে অবস্থান নিয়ে রাস্তায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা।

এসময় রাস্তায় শুয়ে কাফনের কাপড় পড়ে নৌকা প্রতীকের দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন নেতা-কর্মীরা। এতে পীরগঞ্জ পৌর এলাকায় বেশিরভাগ দোকানপাট বন্ধ থাকে এবং রাস্তার দু’পাশে ব্যারিকেড দিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেওয়া হয়। কর্মসূচী চলাকালে পশ্চিম চৌরাস্তায়

এর প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন সাবেক এমপি ইমদাদুল হক, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকরামুল হক, পৌর মেয়র কশিরুল আলম, রানীশংকৈল উপজেলা ভাইস চেয়ারম্যান মাহাফুজা আকতার পুতুল, আ’লীগ নেতা গোলাম রব্বানী, রেজওয়ানুল হক বিপ্লব সহ আ’লীগের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতারা।

সাবেক এমপি ইমদাদুল হককে আ’লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন দেয়া না হলে বিক্ষোভ কর্মসূচি, রাজপথ-রেলপথ বন্ধ করে দেওয়া সহ পীরগঞ্জ রাণীশংকৈল অচল করে দেওয়ার হুশিয়ারি দেন বক্তারা। তবে এরই মধ্যে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক এমপি ইমদাদুল হক।

এসএইচ-৩১/০১/১২ (উত্তরাঞ্চল ডেস্ক)