এই ভিডিও দেখার পর নিজেকে কন্ট্রোল করতে পারবেন তো? ছোটরা দুরে থাকুন

প্রকাশিতঃ ফেব্রুয়ারী ১৩, ২০১৮ আপডেটঃ ১:২৩ অপরাহ্ন

এই ভিডিও দেখার পর নিজেকে কন্ট্রোল করতে পারবেন তো? ছোটরা দুরে থাকুন এই ভিডিও দেখার পর নিজেকে কন্ট্রোল করতে পারবেন তো? ছোটরা দুরে থাকুন এই ভিডিও দেখার পর নিজেকে কন্ট্রোল করতে পারবেন তো? ছোটরা দুরে থাকুন এই ভিডিও দেখার পর নিজেকে কন্ট্রোল করতে পারবেন তো? ছোটরা দুরে থাকুন

ছেলেদের চোখে মেয়েদের সাজের আটটি ‘কমন মিসটেক’

আপনি বুঝি ডানাকাটা সুন্দরী? আপনার পিছনে ছেলেদের লম্বা লাইন? আপনার রূপের আগুনে ছারখার হয়ে যায় বহু পুরুষ হৃদয়। কিন্তু জানেন কি মেয়েদের সাজকাহনের খুব সাধারণ কয়েকটি ভুল ধরা পড়ে তামাম পুরুষের চোখে! কি সেগুলো জেনে নিন একঝলকে।

সুগন্ধীর বাড়াবাড়ি
ভাল সুগন্ধী যেমন পুরুষদের আকর্ষণ করে তেমনই বেশি পরিমাণে সুগন্ধী লাগালে তা কখনও বিরক্তিরও কারণ হতে পারে। তাই প্রমীলাদের সুগন্ধী ব্যবহারে সতর্ক হওয়া উচিৎ।

ফাউন্ড ফাউন্ডেশন
আপনার স্কিনটোনের সঙ্গে ম্যাচ করে ফাউন্ডেশন লাগান। যদি ফাউন্ডেশনই আলাদা ভাবে নজরে পড়ে তাহলে তা আপনার বিপরীতের মানুষটির পছন্দ না হওয়াই স্বাভাবিক।

শ্যাডো দ্য আইজ
খুব চকচকে আইশ্যাডো ব্যবহার করবেন না। আপনার ব্যক্তিত্বের সঙ্গে মানানসই নয় এমন আইশ্যাডোও এড়িয়ে চলুন। আপনার পছন্দের পুরুষ চকচকে আইশ্যাডো লাগানোর কারণেও আপনার প্রতি বিমুখ হতে পারেন।

মাসকারার সেক্সি লুক
বড় চোখের পাতা আকর্ষণ করে পুরুষদের। মাসকারা ব্যবহার করে আপনি চোখের পাতাকে আরও আকর্ষণীয় করে তুলতে পারেন। কিন্তু তা ধেবড়ে গেলেই কেলেঙ্কারি।

সেভ ইয়োর আন্ডারআর্মস
আন্ডারআর্মস পরিষ্কার করুন যত্ন নিয়ে। ছেলেরা এ সব বিষয়ে খুব খুঁতখুঁতে হন। তাই ডেটে যাওয়ার আগে পরিচ্ছন্ন করুন নিজেকে।

ত্বকের যত্ন নিন
শুষ্ক ত্বক ছেলেদের না পসন্দ। তাই দৈনন্দিনের সাজ রুটিনে ত্বকের যত্ন নেওয়া মাস্ট। ছেলেদের ইমপ্রেস করতে মোলায়েম ত্বকের কোনও বিকল্প নেই।

গন্ধগোকুল
ডেটে যাওয়ার আগে মুখ পরিষ্কার করুন যত্ন নিয়ে। মুখে গন্ধ হলে প্রত্যেকের জন্যই তা বিরক্তিকর। ভাবুন তো চুমু খেতে যাবেন, কিন্তু মুখে খারাপ গন্ধের জন্য পিছিয়ে আসতে বাধ্য হলেন!

চুল তার কবেকার..
চুলের ন্যাচারাল লুক ছেলেদের পছন্দের। তাই চুল নিয়ে এমন কোনও এক্সপেরিমেন্ট করবেন না যাতে তা অপছন্দ করেন আপনার স্বপ্নের পুরুষটি।

আরএম-০৯/১৩-০২ (অনলাইন ডেস্ক, তথ্যসূত্র: ইন্টারনেট)