প্রিয়াঙ্কার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বোন পরিণীতি!

প্রিয়াঙ্কার পর বিয়ের

বড় বোনের পর কি এবার ছোট বোনের পালা? বি-টাউনে কান পাতলে কিন্তু তেমনটাই শোনা যাচ্ছে। প্রিয়াঙ্কা চোপড়ার নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি।

প্রিয় মিমি দিদি (প্রিয়াঙ্কা) ও নিক জোনাসের বিয়ে নিয়ে দারুণ উৎসাহী ছিলেন বোন পরিণীতি। সমস্ত কাজ সরিয়ে রেখে যোধপুরের উমেদ ভবনে বিয়ের অনুষ্ঠানে মেতে উঠেছিলেন তিনিও। এমনকী দরজা আটকে জামাইবাবু নিকের থেকে মোটা অঙ্কের টাকাও আয় হয়েছিল তাঁর। সেই সব দিনগুলি শীঘ্রই নাকি ফিরতে চলেছে। তবে এবার আর দিদির বিয়ে নয়, নিজের বিয়ের জন্যই হাতে মেহেন্দি লাগাতে চলেছেন বলিউড অভিনেত্রী। কিন্তু পাত্রটি কে?

না, পিগি চপসের মতো কোনও বিদেশি নয়, এ দেশের যুবককেই মন দিয়েছেন পরিণীতি। তবে তিনিও ছবির জগতেরই একজন। পার্থক্য এটাই, যে ক্যামেরার সামনে তাঁকে সচরাচর দেখা যায় না। তিনি চরিত দেসাই। শোনা যাচ্ছে, তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরেই সম্পর্কে রয়েছেন পরিণীতি। হৃতিক রোশনের ছবি অগ্নিপথে সহ-পরিচালকের ভূমিকায় ছিলেন চরিত। গত কয়েক বছর ধরে আবার করণ জোহরের ধরমা প্রোডাকশনেও কাজ করছেন।

২০১৬ সালে ড্রিম টিম ট্যুরে প্রথমবার দেখা হয়েছিল পরিণীতি ও চরিতের। প্রথম সাক্ষাতেই নাকি পরস্পরের প্রেমে পড়ে গিয়েছিলেন তাঁরা। আর বর্তমানে যে এই লাভবার্ডদের রসায়ন যে আরও জমে উঠেছে, তা আর জানতে বাকি নেই তাঁর অনুগামীরা। কারণ প্রিয়াঙ্কা ও নিকের বিয়ের আগে পারিবারিক নৈশভোজেও পরিণীতির পাশে দেখা গিয়েছিল তাঁর বয়ফ্রেন্ডকে।

এমনকী প্রেমিকার দিদির বিয়ের অনুষ্ঠানে হাজির থাকতে যোধপুরও পৌঁছে গিয়েছিলেন চরিত। তাই বলিউডের বিয়ের মরশুমে তিনিও গাঁটছড়া বাঁধতে চলেছেন বলেই খবর। যদিও এ নিয়ে কোনও মন্তব্য করেননি অভিনেত্রী। আপাতত নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত তিনি। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘সন্দীপ অউর পিংকি ফারার’ ছবিতে দেখা যাবে তাঁকে। পাশাপাশি অনুরাগ সিংয়ের ‘কেসরি’তে অক্ষয় কুমারের বিপরীতেও অভিনয় করছেন তিনি।

আরএম-০৬/১৬/১২ (বিনোদন ডেস্ক)