যাত্রীর পাকস্থলীতে মিলল ৪ হাজার ইয়াবা

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪ হাজার ১৮০ পিস ইয়াবাসহ ইয়াসিন মাতবর (৩৭) নামে এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। এই বিপুল পরিমাণ ইয়াবা তার পাকস্থলী থেকে উদ্ধার করা হয়।

মঙ্গলবার সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তা থেকে তাকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। বিকেলে বিমানবন্দর থানায় ইয়াসিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার সকালে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহির্গামী রাস্তার পাশে অপেক্ষাগার এলাকায় ঘোরাফেরা করছিলেন ইয়াসিন। এ সময় তার গতিবিধি সন্দেহজনক মনে হলে সেখানে দায়িত্বরত আর্মড পুলিশ সদস্যরা তাকে আটক করেন।

পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে পাকস্থলীতে ইয়াবা থাকার কথা স্বীকার করেন ইয়াসিন। আটক ইয়াবার বাজার মূল্য ১৩ লাখ টাকা।

জিজ্ঞাসাবাদে জানা যায়, ৪০ হাজার টাকার বিনিময়ে কক্সবাজার উখিয়ার মো. ইউসুফ নামে এক মাদক ব্যবসায়ী তাকে ওই ইয়াবা ঢাকায় পৌঁছানোর দায়িত্ব দেয়।

বিএ-০৯/৩১-১২ (ন্যাশনাল ডেস্ক)