কন্যা সন্তানের মা হলেন কণ্ঠশিল্পী পুতুল

কন্যা সন্তানের মা হলেন ক্লোজআপ ওয়ান খ্যাত কণ্ঠশিল্পী সাজিয়া সুলতানা পুতুল। সোমবার তার ভেরিফাইড ফেসবুকে একটি বার্তা শেয়ার করে জানান, তিনি কন্যা সন্তানের মা হয়েছেন। তার সন্তানের নাম রেখেছেন হারমনি সৈয়দা গীতলীনা।

পুতুল তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‘অন্তত আরও তিন সপ্তাহ পর মেয়ের পৃথিবীতে আসার কথা ছিল। তাই মানসিক-শারীরিক প্রস্তুতি আগে থেকেই মাথায় রেখেছিলাম।

অথচ সোমবার রাতে পৃথিবীর আলো ফোটার আগেই, টের পেতে থাকলাম সে আর অপেক্ষা করতে রাজি নয়। পৃথিবীর আলোয় আসতে তার প্রস্তুতি আমার চেয়েও বেশি! সময়ের আগেই জন্ম নিল আমার কন্যা গীতলীনা।’

গত বছরের ১৩ এপ্রিল সৈয়দ রেজা আলীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন পুতুল। এ দম্পতির এটি প্রথম সন্তান। মিউজিক কম্পোজার ও মেধাবী একজন গিটারিস্ট হিসেবে খ‌্যাতি রয়েছে পুতুলের বর সৈয়দ রেজা আলীর। তার কম্পোজিশনে বেশ কিছু গানে কণ্ঠ দিয়েছেন পুতুল।

গীতিকার, সুরকার ও সংগীত শিল্পী হিসেবে জনপ্রিয় সাজিয়া সুলতানা পুতুল। নিয়মিত নতুন মৌলিক গান প্রকাশে কাজ করে যাচ্ছেন তিনি। এছাড়াও লেখালেখি চালিয়ে যাচ্ছে। পুতল আগামী একুশের বই মেলাতে প্রকাশ করার জন্য একটি উপন্যাস লেখায় হাত দিয়েছেন।

বই লেখার জন্য আগামী কিছুদিন অন্য কোন কাজে হাত দিবেন না বলে জানিয়েছিলেন পুতুল। তবে এখন আপাতত সব বন্ধ কেননা ছোট্ট গীতলীনাকে সময় দেওয়ায় ব্যস্ত থাকবে এই সংগীত তারকা।

এসএইচ-০২/২১/২২ (বিনোদন ডেস্ক)