বগুড়ায় নারী ভাইস চেয়ারম্যানসহ বিএনপির ৪২ নেতাকর্মীকে গ্রেফতার

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় অভিযান চালিয়ে বিএনপির ৪২ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে জেলার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের মধ্যে বগুড়ার শিবগঞ্জ উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান ও জেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদক বিউটি বেগম, বগুড়া পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জেলা জাসাসের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন পশারী হিরু, সারিয়াকান্দি উপজেলার কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান বিএনপি নেতা আলী ইমরান রনি।

দুপচাঁচিয়ার উপজেলার তালোড়া পৌর বিএনপির সাধারণ সম্পাদক ও তালোড়া পৌরসভার সাবেক মেয়র আব্দুল জলিল খন্দকার, বিএনপি কর্মী বুড়ইল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউনুস আলী ও ভাটরা ইউনিয়েন মারিয়া গ্রামের আনিছুর রহমান রয়েছে।

বৃহস্পতিবার সকালে বগুড়া জেলা পুলিশের বিশেষ শাখা সূত্রে জানা যায়, বুধবার রাতে জেলার ১২টি থানা পুলিশ ৪১ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা বিভিন্ন মামলার আসামি।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, বিভিন্ন থানায় নিয়মিত অভিযান চলছে। এতে বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিএ-২৩/২৭-১২ (উত্তরাঞ্চল ডেস্ক)