মায়ের সঙ্গে সম্পর্ক ভালো ছিল না তুনিশার

গত ২৪ ডিসেম্বর শুটিং সেট থেকে উদ্ধার করা হয়েছিল ভারতের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত দেহ। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল তাঁর সাবেক প্রেমিক শেজান মোহাম্মদ খানকে।

এর পর থেকে বের হয়ে আসছে নতুন নতুন তথ্য। এবার জানা গেছে, তুনিশার সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক ভালো ছিল না। মৃত্যুর কিছুদিন আগে তুনিশার গায়ে হাত তুলেছিলেন তাঁর মা।

অভিযোগ উঠেছে, তুনিশার মৃত্যুর পর এত দিন যিনি নিজেকে অভিনেত্রীর মামা পরিচয় দিয়ে এসেছেন, তিনি তাঁর মামাও নন। শেজান মোহাম্মদ খানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র এই অভিযোগ করেন। সোমবার সংবাদ সম্মেলন করে তিনি বলেন, সঞ্জীব কৌশল নামের ব্যক্তি যে নিজেকে তুনিশার মামা বলে পরিচয় দিয়ে এসেছেন, তিনি আসলে তুনিশার মামা নন। তিনি তুনিশার আয়-ব্যয়ের হিসাব রাখতেন শুধু।

আইনজীবীর কথা, হিসাবরক্ষক সঞ্জীব কৌশল কেন নিজেকে তুনিশার মামা দাবি করছেন? এই আইনজীবী আরও জানান, পরিবারের সঙ্গে তুনিশার সম্পর্ক ভালো যাচ্ছিল না। মৃত্যুর কয়েক দিন আগে মা বণিতা শর্মা তুনিশাকে চড় মারেন। এমনকি তুনিশার গলা চেপে শ্বাসরোধ করার চেষ্টাও করেছিলেন তিনি।

শেজান মোহাম্মদ খানের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিন পর শুটিং সেটে আত্মহত্যা করেন তুনিশা। এরপর মা বণিতা শর্মার অভিযোগে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। এই ঘটনার পরিপ্রেক্ষিতে ১৪ দিনের পুলিশ হেফাজতে রয়েছেন শেজান। গতকাল তাঁর বোন দাবি করেছেন, দুজনের সম্মতিতেই শেজান ও তুনিশার বিচ্ছেদ হয়েছে।

এসএ-০৪/০১/২৩ (বিনোদন ডেস্ক)