রাবিতে ৪১তম আন্তঃকলেজ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে দুইদিন ব্যাপি ৪১তম আন্তঃকলেজ অ্যাথলেটিক্স প্রতিযোগিতা শুরু হয়েছে। মঙ্গলবার সকালে বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতীক কবুতর উড়িয়ে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপাচার্য অধ্যাপক ড. এম আব্দুস সোবহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া।

অ্যাথলেটিকস্ ও অ্যাকুয়াটিকস্ সাবকমিটির সভাপতি অধ্যাপক এম নজরুল ইসলামের সভাপতিত্বে এই অনুষ্ঠানে উপাচার্য অংশগ্রহণকারীদের মার্চপাস্টে অভিবাদন গ্রহণ করেন।

দুদিনব্যাপী এই প্রতিযোগিতায় ছেলেদের ১৯টি ও মেয়েদের ১১টি ইভেন্টে ১৯টি দলের প্রায় ২০০ জন খেলোয়াড় অংশ নিচ্ছে। রাজশাহী বিশ্ববিদ্যালয় কৃতি এ্যাথলেট মো. মাহফুজুর রহমান ও শিরীন আকতার অলিম্পিক মশালসহ মাঠ প্রদক্ষিণ করেন।

সেখানে অন্যদের মধ্যে জনসংযোগ দপ্তরের প্রশাসক অধ্যাপক ড. প্রভাষ কুমার কর্মকার, প্রক্টর অধ্যাপক ড. মো. লুৎফর রহমান, অনুষদ অধিকর্তা, হল প্রাধ্যক্ষ, বিভাগীয় সভাপতি, শরীরচর্চা শিক্ষা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ছাত্র-উপদেষ্টা প্রফেসর লায়লা আরজুমান বানু কর্মকর্তাদের এবং কৃতী খেলোয়াড় মো. শরিফুল ইসলাম অংশগ্রহণকারীদের শপথবাক্য পাঠ করান।

বিএ-১৬/০৫-০২ (শিক্ষা ডেস্ক)