রুয়েটে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (রুয়েট) ‘বঙ্গবন্ধু কর্ণার’ এর উদ্বোধন করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

সোমবার বেলা ১২ টায় ফলক উন্মোচন এবং ফিতা কেটে কেন্দ্রীয় লাইব্রেরী ভবনে স্থাপিত এই ‘বঙ্গবন্ধু কর্ণার’ এর উদ্বোধন করেন তিনি।

এসময় অতিথিদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন করেন মেয়র লিটন। বঙ্গবন্ধু কর্ণার পরিদর্শন শেষে পরিদর্শন বইয়ে মন্তব্যও লিখেন তিনি।

মেয়র খায়রুজ্জামান লিটন তাঁর বক্তব্যে বলেন, রুয়েটে বঙ্গবন্ধু কর্ণার আয়োজনের সূচনা দেখেই বোঝা যাচ্ছে, আগামীতে এটি বড় আকার ধারণ করবে। এই বঙ্গবন্ধু কর্ণার থেকে শিক্ষক-শিক্ষার্থী,কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ এখানে আগতরা বঙ্গবন্ধু সম্পর্কে অনেক কিছু জানতে পারবে।

এই জানার মাধ্যমে অনেকের মধ্যে বঙ্গবন্ধুকে আরো গভীরভাবে জানার আগ্রহ সৃষ্টি হবে। এই উদ্যোগটি অত্যন্ত ভালো। উদ্যোগটি নেওয়ার জন্য রুয়েটের উপাচার্যসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. সাইদুর রহমান খান, রাজশাহী মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিলুর রহমান, রুয়েটের রেজিস্ট্রার প্রফেসর ড. সেলিম হোসেন,রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, বঙ্গবন্ধু পরিষদ রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক কবি আরিফুল হক কুমার, বঙ্গবন্ধু কর্ণার স্থাপন কমিটির সভাপতি ও ছাত্রকল্যাণ পরিচালক প্রফেসর ড. রবিউল আওয়াল, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি ডাঃ আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোশাররফ হোসেন বাচ্চু, রুয়েটের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ শামীমুর রহমান, অফিসার সমিতির সভাপতি দিলীপ কুমার ঘোষ, বঙ্গবন্ধু কর্ণার স্থাপন কমিটির সদস্য সচিব ও অফিসার সমিতির সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান নিবিড় ও সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু , রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মহিদুল ইসলাম মোস্তফাসহ বিভিন্ন অনুষদের ডীন,বিভাগীয় প্রধান, দপ্তর প্রধান, শাখা প্রধানবৃন্দ প্রমুখ।

বিএ-০৩/২৬-০৮ (নিজস্ব প্রতিবেদক)