রুয়েট শিক্ষক সমিতি নির্বাচনে বঙ্গবন্ধু পরিষদ প্যানেলের জয়

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রুয়েটে শিক্ষক সমিতির নির্বাচনে পূর্ণ প্যানেলে বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেল জয়লাভ করেছে।

রুয়েট শিক্ষক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের অধ্যাপক ড. ফারুক হোসেন ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল।

ভোটগ্রহণ শেষে সোমবার রাতে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শামিম আনোয়ার।

১১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি পদে যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. মিয়া জগলুর সাদত, যুগ্ম সাধারণ সম্পাদক পদে গণিত বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ কামরুল হাসান, কোষাধ্যক্ষ পদে সিএসই বিভাগের অধ্যাপক ড. মো. আলী হোসেন, ক্রীড়া সম্পাদক পদে তড়িৎ ও ইলেকট্রনিক কৌশল বিভাগের সহকারী অধ্যাপক তারেক হোসেন এবং সদস্য অধ্যাপক ড. আল মামুন, অধ্যাপক ড. মোহাম্মদ শাহেদ হাসান খান তুষার, অধ্যাপক ড. রবিউল ইসলাম, ড. সজল কুমার দাস ও মাহমুদ হাসান নির্বাচিত হন।

অধ্যাপক ড. মো. ফারুক হোসেন ১৪২ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী অধ্যাপক ড. অধ্যাপক ড. এস.এম আব্দুর রাজ্জাক পেয়েছেন ১২৩ ভোট।

এছাড়া বঙ্গবন্ধু পরিষদ মনোনীত শিক্ষক প্যানেলের হয়ে নির্বাচন করে ১৫৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মো. রবিউল আওয়াল। তার নিকটতম প্রতিদ্বন্দী অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম সরকার পেয়েছেন ১০৯ ভোট।

এসএইচ-২৬/২৮/২২ (শিক্ষা ডেস্ক)