বার্সেলনা হুয়াই ট্যালেন্ট সামিটে রুয়েটের মেহেরিন তাবাসুম মনোনিত

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী “বার্সেলনা হুয়াই ট্যালেন্ট সামিট এন্ড মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪”এ অংশ নেয়ার জন্য বাংলাদেশ থেকে মনোনিত হয়েছেন।

রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. মো. সেলিম হোসেন জানান, হুয়াই টেকনোলজী বাংলাদেশ অফিস থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। স্পেনের বার্সেলনায় আগামী ২৪-২৮ ফ্রেরুয়ারী পর্যন্ত “বার্সেলনা হুয়াই ট্যালেন্ট সামিট এন্ড মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪” অনুষ্ঠিত হবে। এই সামিটে অংশ নেয়ার জন্য দেশের সকল বিশ্ববিদ্যালয় থেকে অনেক মেধাবী ছাত্র-ছাত্রী আবেদন করেছিল। তাদের মধ্যে থেকে রুয়েটের ইলেকট্রিক্যাল এন্ড ইলেট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী মেহেরিন তাবাসুম মনোনিত হয়েছে। এই বৈশ্বিক সামিটে অংশ নেয়ার জন্য মেহেরিন তাবাসুমের যাবতীয় ব্যয় হুয়াই টেকনোলজি বহন করবে।

রুয়েটের উপাচার্য প্রফেসর ড. মো, জাহাঙ্গীর আলম “বার্সেলনা হুয়াই ট্যালেন্ট সামিট এন্ড মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস ২০২৪”-এ অংশগ্রহণের জন্য মেহেরিন তাবাসুম বাংলাদেশ থেকে মনোনিত হওয়ায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং তার সাফল্য কামনা করেছেন।

এআর-০৬/০৩/০১ (নিজস্ব প্রতিবেদক)