কলকাতার দুই নায়কের সঙ্গে ট্রেলারেই পূজার চমক

কলকাতার দুই নায়কের

গেল বছরের শেষে ‘দহন’ সিনেমা দিয়ে দর্শক মাতিয়েছেন পূজা। চলতি মাসে তার অভিনীত আরও একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। সুপারহিট সিনেমা ‘প্রেম আমার’ এর সিক্যুয়েল ‘প্রেম আমার-২’ তে কলকাতার আদৃত ও সৌরভ দাসের বিপরীতে অভিনয় করেছেন পূজা। এটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।

বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার এই সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি সারাদেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে শুক্রবার প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার।

এতে দেখা যায় পূজা, আদৃত ও সৌরভ দাসের ত্রিভুজ প্রেমের গল্প। একই পাড়ায় থাকে এবং তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। এক সময় পূজার প্রেমে পড়ে সৌরভ কিন্তু পূজা ভালোবাসে আদৃতকে। এই নিয়ে তৈরি হয় বিপত্তি।

ট্রেলারের পূজার একটি সংলাপ এখন মানুষের মুখে মুখে। ‘প্রেম আমার’ ছবিতে অভিনয় করেছিলেন সোহম ও পায়েল সরকার। রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমাটি ২০০৯ সালে মুক্তি পায়। মুক্তির নয় বছর পর আসছে সিকুয়্যাল।

‘প্রেম আমার-২’ সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। পূজা-আদৃত-সৌরভ ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন-প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ।

https://youtu.be/S2O7jml0bO0

আরএম-১৬/০৫/০১ (বিনোদন ডেস্ক)