মাত্র ১১ বছর বয়সে প্রেম!

মাত্র ১১ বছর বয়সে

রণবীর কাপুরের সঙ্গে আলিয়া ভাটের প্রেম নিয়ে বলিউডে শোরগোল এখন তুঙ্গে। আগেই জানা গেছে, নতুন বছরের শুরুটা একসঙ্গে কাটানোর পরিকল্পনা করেছেন বলিউডের জনপ্রিয় দুই তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট।

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ে তো দূরের কথা, বিয়ে নিয়ে তাদের দুই পরিবারের মধ্যে কোনো আলোচনাও হয়নি। বছরখানেক ধরে একে-অপরের ঘনিষ্ঠতা। তবে তাদের মাঝে ঘনিষ্ঠতা যতই বাড়ুক না কেনো সংবাদমাধ্যমের সামনে নিজেদের সম্পর্কের কথা তারা কেউ স্বীকার করেননি।

জানা গেছে, নতুন বছরের পার্টি ছেড়ে নিউ ইয়র্কে ঋষি কাপুরর ও তার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন এই জুটি। রণবীরের পরিবারের সঙ্গে আলিয়ার সময় কাটানোর সেই মুহূর্ত দ্রুতই সামিজক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। এও শোনা যাচ্ছে, এ বছরেই বছরেই হয়তো চার হাত এক হবে আলিয়া-রণবীরের। কিন্তু, তার আগেই এক গোপন তথ্য জানালেন আলিয়া নিজেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে রণবীর সম্পর্কে জানতে চাইলে আলিয়া জানান, তিনি রণবীরকে প্রথম দেখেন মাত্র ১১ বছর বয়সে। ২০০৫ সালের ব্লকবাস্টার ছবি ‘ব্ল্যাক’-এর অডিশান দিতে গিয়েই রণবীরকে দেখেছিলেন তিনি। রণবীর ছিলেন ওই ছবির সহ-পরিচালক। বয়স ২৪ বছর। তখন থেকেই তার প্রতি দুর্বল হয়ে পড়েন আলিয়া ভাট এমনটাই জানা গেছে ।

এর বছর দুয়েক পর, ২০০৭ সালে ‘সাওয়ারিয়া’ ছবির মধ্য দিয়ে বলিউডে নায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটে রণবীর কাপুরের।

আরএম-২৬/০৬/০১ (বিনোদন ডেস্ক)