দীপিকাকে অ্যাসিড হামলার হুমকি দিল কে? (ভিডিও)

‘বিগ বস’-এর বিজেতা তিনি হয়েছেন বেশিদিন হয়নি। হাউজের মধ্যে শ্রীসন্থের সঙ্গে বেশ ভাল সম্পর্ক ছিল তাঁর। কিন্তু প্রতিযোগিতায় জয়ী হওয়ার পর সেই শ্রীসন্থের এক ফ্যানের থেকেই অ্যাসিড হামলার হুমকি পেলেন অভিনেত্রী দীপিকা কাকর। এই নিয়ে মুম্বই পুলিশের কাছে অভিযোগও দায়ের করেছেন অভিনেত্রীর অনুরাগীরা।

‘বিগ বস’-এ জোর টক্কর চলেছিল শ্রীসন্থ আর দীপিকা কাকরের। কিন্তু তার প্রভাব তাঁদের ব্যক্তিগত সম্পর্কে পড়েনি। শ্রীসন্থ আর দীপিকার সম্পর্ক ছিল ভাইবোনের মতো। এমনকী দীপিকা ‘বিগ বস’ বিজেতা হওয়ার পরও তাঁদের মধ্যে সম্পর্ক খারাপ হয়নি। রানার্স আপ হয়েই খুশি ছিলেন শ্রীসন্থ।

এমনকী সাকসেস পার্টিতে দীপিকা ও তাঁর স্বামী শোয়েব ইব্রাহিমের সঙ্গে সস্ত্রীক সময় কাটিয়েছিলেন তিনি। কিন্তু তিনি নিজে রানার্সের স্থানটি মেনে নিতে পারলেও তাঁর অনুরাগীরা বোধহয় তা মানতে পারেনি।

তাই তো দীপিকাকে একজন অকথ্য ভাষায় আক্রমণ করেছে। পাশাপাশি দীপিকাকে অ্যাসিড মারারও হুমকি দিয়েছে সে। সেই টুইটটি তুলে নিজেদের প্রোফাইলে পোস্ট করে দীপিকার ফ্যানেরা। এমনকী মুম্বই পুলিশকে বিষয়টি খতিয়ে দেখার অনুরোধ করে তারা।

তবে এনিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি অভিনেত্রী। কিছু বলেননি শ্রীসন্থও। তবে তিনি চ্যাম্পিয়ন না হওয়ায় তাঁর অনুরাগীরা যে বেশ দুঃখ পেয়েছেন, তা বলেছিলেন তিনি।

সম্প্রতি শ্রীসন্থ জানান, তিনি ‘বিগ বস’ প্রতিযোগিতায় না জেতায় অনেকেই হতাশ হয়েছেন। এক অনুরাগী তো হাত কাটতে গিয়েছিলেন। প্রাক্তন ক্রিকেটার তাঁকে বলেন, তিনি ‘বিগ বস’ জেতেননি ঠিকই। কিন্তু বাস্তব জীবনে তিনিই বিজেতা।

এসএইচ-১২/০৭/১৯ (বিনোদন ডেস্ক, তথ্য সূত্র : সংবাদ প্রতিদিন)