১৭ বছরের বড় অভিনেতাকে বিয়ে করছেন এই বলিউড সুন্দরী

১৭ বছরের বড়

বলিউড ছবি ‘শিবায়’ যারা দেখেছেন, তারা নিশ্চয়ই শায়েষা সায়গলকে ভুলতে পারবেন না। অসাধারণ লুকের সঙ্গে দারুণ অভিনয়ে মন জিতেছিলেন তিনি। দক্ষিণ ভারতীয় ছবির জগতে শায়েষা সুপরিচিত নাম।

‘বনমগন’, ‘কাদাইকুট্টি সিঙ্গম’ তার বিখ্যাত ছবি। শায়েষার মা শাহিন বানু ও বাবা সুমিত সায়গলও অভিনয় জগতেরই মানুষ। এবার শায়েষা বিয়ে করতে চলেছেন তামিল অভিনেতা আর্যকে। যিনি শায়েষার থেকে ১৭ বছরের বড়!

শায়েষার বয়স বর্তমানে ২১, আর আর্যর ৩৮। অর্থাৎ পার্থক্য প্রায় ১৭ বছরের। মার্চের ৯ তারিখে হায়দরাবাদে তাদের এই বিয়ে অনুষ্ঠিত হবে। সনাতনী পদ্ধতিতেই বিয়ে করতে চলেছেন এই অভিনেত্রী।

২০১৮ সালে ‘গজনীকান্ত’ ছবির সেটে আলাপ হয় শায়েষা-আর্যর। তখনই প্রেমের সূত্রপাত। আর্য ওরফে জামশাদ ছেত্রীকাথ অসংখ্য মালয়ালম ও তামিল ছবির কারণে পরিচিত নাম। বর্তমানে ‘কাপ্পান’ নামে অপর একটি ছবির শুটিং করছেন এই জুটি।

কিছুদিন আগে একটি ম্যাচমেকিং রিয়্যালিটি শোতে যোগদান করে বিতর্কের শিকার হন আর্য। কারণ শোতে যোগ দিলেও তিনি কোনো ফাইনালিস্টকে বিয়ে করতে রাজি হননি।

এই জুটির বিয়েতে তারকা অতিথিদের মধ্যে প্রভু দেবা উপস্থিত থাকতে পারেন বলে শোনা যাচ্ছে। বলিউডের ‘ভাইজান’ সালমান খানও উপস্থিত থাকতে পারেন। সালমানের প্রথম প্রেমিকা শাহিনের মেয়ে শায়েষা। এখন তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে।

একটি গয়না বিপণির বিজ্ঞাপনের কারণে বর্তমানে ঘরে ঘরে পরিচিত মুখ শায়েষা। দ্রুতই বলিউডে আবারও নতুন ছবিতে দেখা যেতে পারে তাকে। অন্যদিকে আর্য তামিল ইন্ডাস্ট্রিতেই মনোনিবেশ করতে চান। চলতি বছরেই এই জুটির নতুন ছবি মুক্তি পাওয়ার কথা আছে।

আরএম-২৫/০২/০২ (বিনোদন ডেস্ক)