আবেদনময়ী ছবি নিয়ে উষ্ণতা ছড়ালেন বচ্চন পরিবারের এই তরুণী

আবেদনময়ী ছবি নিয়ে

বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দার ছবি বা ভিডিও যতবারই অনলাইনে প্রকাশ করা হোক না কেন, প্রতিবারই একটা ঝাঁকুনি দিয়ে যাবে। এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি এই স্টার কিড ভারতের ধনকুবের মুকেশ আম্বানির ছেলে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিবাহপূর্ব অনুষ্ঠানে যোগ দিতে পাড়ি দিয়েছিলেন ইউরোপের দেশ সুইজারল্যান্ডে। বলিউডের অনেক তারকাই সেখানে হাজির হন। রাজকীয় আয়োজন মাতিয়ে তোলেন তাঁরা।

বলিউড সুপারস্টার শাহরুখ খান ও আমির খানের নাচ ঝড় তোলার পর কালো পোশাকে আলো কেড়ে নিয়েছেন নাভিয়া। এই তরুণীর রূপে মুগ্ধ নেটিজেনরা।

বিগ বির নাতনি নাভিয়া নাভেলি নন্দার ছবি অনলাইনে ভাইরাল হয়েছে। কালো থাই হাই স্লিট গাউন পরা নাভিয়াকে দেখলেই জানা যায় তাঁর অভিজাত ফ্যাশন রুচি সম্পর্কে। হাই হিল আর তরঙ্গায়িত চুলের সাজে অপরূপা ২২ বছরের এই বচ্চন পরিবারের সদস্য।

এর আগে সুইজারল্যান্ডে পৌঁছানোর পরই ভক্তদের নজর কাড়েন রণবীর কাপুর ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। একটি ভিডিওতে দেখা যায় এ যুগলকে, সেটিও নেটিজেনদের হৃদয়ে ঝড় তুলেছিল।

ভিডিওতে দেখা যায়, আকাশ ও শ্লোকাকে চুম্বন দিচ্ছেন রণবীর। তবে রণবীর ও আলিয়ার যৌথ ছবিই আলো কাড়ে। নেচে আম্বানি পরিবারের সদস্য ও উপস্থিত তারকাদের ঝাঁকুনি দেন শাহরুখ ও আমির খান।

আরএম-০২/০১/০৩ (বিনোদন ডেস্ক)