বিচ্ছেদের পর কেমন ছিলেন ‘দিলবার’ তারকা নোরা?

বিচ্ছেদের পর

বলিউড অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মরক্কান বংশোদ্ভূত বেলি ড্যান্সার, মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহির। কিন্তু গত বছর অনেকটা চুপিসারে নেহা ধুপিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্গদ। অবশ্য এর আগেই তার সঙ্গে প্রেমের সম্পর্কে ইতি টানেন নোরা।

তবে সম্প্রতি জানালেন, বিচ্ছেদের যন্ত্রণা ভুলতে অনেক সময় লেগেছিল তার। অভিনেত্রী জানিয়েছেন, বিচ্ছেদের পর তার মনে হয়েছিল যেন তিনি কবরের নিচে চলে গেছেন।

‘দিলবার দিলবার’ গানের নতুন সংস্করণে পারফর্ম করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন নোরা। এরপর ‘স্ত্রী’ সিনেমায় নেচেছেন তিনি। সামনে আরও কাজ রয়েছে তার হাতে।

এই পরিস্থিতিতে বিচ্ছেদের দীর্ঘ সময় পর মুখ খুললেন নোরা ফাতেহি। বিচ্ছেদের পর এমন একটা সময় তার জীবনে এসেছিল, যখন জীবনের লক্ষ্য আর দেখতে পাচ্ছিলেন না তিনি এবং ওই পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে বেশ খানিকটা সময় লেগেছিল তার।

সম্প্রতি একটি শোতে উপস্থিত হয়ে নিজের প্রেমের সম্পর্ক নিয়ে কথা বলেন নোরা।

তিনি বলেন, ‘আমি চাই মানুষ যেন না ভাবে কেউ যখন অবসাদগ্রস্ত রয়েছেন, তখন তার কোনো শক্তি নেই। তখনো সে যথেষ্ট শক্তিশালী। আমি দুই মাসে সেই জায়গা ফিরে পেয়েছি। সে সময় “ভারত” সিনেমার জন্য অডিশনের ডাক পেয়েছিলাম। আমার মনে আছে, অডিশনের পর একটি বেঞ্চে বসে আমি কাঁদছিলাম। ভাবছিলাম কোথায় আমার খিদে, আমার লক্ষ্য?’

‘ভারত’ ছাড়াও শ্রদ্ধা কাপুর ও বরুণ ধাওয়ানের সঙ্গে ‘স্ট্রিট ড্যান্সার’ সিনেমায় অভিনয়ে ব্যস্ত নোরাকে এরপর প্রশ্ন করা হয়, ‘আপনি যদি সকালে উঠে দেখেন আপনি অঙ্গদ বেদি হয়ে গিয়েছেন, তাহলে আপনি কী করবেন?’

নোরার উত্তর ছিল এমন, ‘আমি চিৎকার করব।’ একই সঙ্গে তিনি জানান, অঙ্গদ বেদিকে খুন করতে, ভিকি কৌশলের সঙ্গে ডেট করতে ও সিদ্ধার্থ মালহোত্রাকে বিয়ে করতে চান তিনি। যদিও এর পুরোটাই তিনি বলেছেন একটি মজার খেলার ছলে।

আরএম-২১/১৪/০৪ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র: বলিউড হাঙ্গামা)