এবার সাফাকে একহাত নিলেন সানাই!

এবার সাফাকে

অতি সম্প্রতি ‘আমি একদমই পরকালে বিশ্বাস করি না’- এমন মন্তব্য করে তুমুল বির্তকের মুখে পড়েছেন ছোট পর্দার অন্যতম অভিনেত্রী সাফা কবির। একটি রেডিও স্টেশনে এসে ভক্তের প্রশ্নের উত্তরে এমন মন্তব্য করেন তিনি।

সাফা কবিরকে নিয়ে যখন তোলপাড় মিডিয়া পাড়াসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে, ঠিক তখনই নতুন করে আলোচনার জন্ম দিলেন সময়ের সমালোচিত অভিনেত্রী সানাই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে সানাই লিখেন, ‘বাংলাদেশ মুসলিম দেশ। আর ওর (সাফা কবির) সাহস হয় কি করে এমন মন্তব্য করার? এমন বক্তব্যের পর আর তাকে নাস্তিক না বলে থাকা যাবে না। আমার ব্রেষ্ট বড় করা যদি অন্যায় হয়, তাহলে সাফা কবির কত বড় অন্যায় করেছে ভেবে দেখা উচিত। আমি বলবো যে এই ধরণের নোংরা মেয়েদের কারণে মিডিয়ার মেয়েদের দুর্নাম।’

এদিকে, মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে সাফা কবির তার ভুল বুঝতে পেরে সকলের নিকট ক্ষমা চেয়েছেন। ভক্ত অনুরাগীদের মনে আঘাত দেওয়ার জন্য দুঃখ প্রকাশও করেছেন তিনি।

উল্লেখ, পহেলা বৈশাখ উপলক্ষ্যে দেশের একটি বেসকারকারি রেডিও স্টেশনে এসে সাফা দাবি করেন, তিনি পরকালে বিশ্বাস করেন না। যদিও তিনি মুসলমান ঘরের সন্তান। আর এ নিয়েই সমালোচনা হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরএম-০১/১৭/০৪ (বিনোদন ডেস্ক)