বলিউড নায়িকা স্নেহা উল্লাল বাংলা ছবিতে

বলিউড নায়িকা স্নেহা উল্লাল। সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে বলে বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ সুবিধাও পেয়েছেন। আর এই কারণেই বলিউড সুপারস্টার সালমান খানের নজরে আসেন তিনি। কিন্তু আস্তে আস্তে বলিউড থেকে মুছে যান অভিনেত্রী স্নেহা উল্লাল।

তিনি বলিউডে সাড়া ফেলতে না পারলেও আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রিগুলোতে চুটিয়ে কাজ করছেন এই নায়িকা।

সেই ধারাবাহিকতায় এবার বাংলা সিনেমায় অভিনয় করবেন স্নেহা। অভিনেত্রী স্নেহা উল্লার বলিউড প্রথম অভিষেক হয় সালমান খানে বিপরীতে। ‘লাকি: নো টাইম ফর লাভ?’ সিনেমাতে জুটি হয়ে অভিনয় করেন সালমান-স্নেহা।

এর আগে দক্ষিণী ছবিতে অভিনয় করেছিলেন স্নেহা। বলিউডের প্রথম ছবি থেকেই তার সৌন্দর্য দর্শককে অভিভূত করে, এ যেন দ্বিতীয় ঐশ্বরিয়ার আত্মপ্রকাশ ঘটে রঙিন পর্দায়।

কিন্তু ‘জানে ভি দো ইয়ারো’, ‘ক্লিক’-এর মতো একাধিক ছবিতে দেখা গেলেও নিজের অবস্থান শক্তিশালী করতে পারেন নি। এক কথায় জনপ্রিয়তা বলতে যা যেটি বোঝা তা পাননি স্নেহা। তবে দক্ষিণী ছবিতে তার জনপ্রিয়তা কমেনি। দক্ষিণের পাশাপাশি একটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন এই নায়িকা। সেটি অবশ্য ভারতীয় বাংলা ছবি নন। বাংলাদেশি ছবি ‘মোস্ট ওয়েলকাম’ এ।

আবারও স্নেহাকে আরেকটি বাংলা ছবিতে দেখা যাবে। তবে এটি ভারতীয় কলকাতা বাংলার ছবিটি। ছবির নাম ‘আবার আসিব ফিরে’। এ বছর নভেম্বরে ছবির কাজ শুরু হবে।

এছাড়া একটি বাংলা মিউজিক ভিডিওতেও দেখা যাবে তাকে। গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়, সুর দিয়েছেন আকাশ। অভিনেতা সুরজ কুমারের মস্তিষ্কপ্রসূত এই ভাবনা।

স্নেহার ভাষায়, গত কয়েক বছর আমি বিশ্রামে ছিলাম। চাইছিলাম একটা ভালো প্রজেক্ট দিয়ে কামব্যাক করতে। একটা বাংলা ছবিতে অভিনয় করতে চাই। কথাবার্তা চলছে। কিন্তু তার আগে আমি দেখতে চাই দর্শক আমায় মেনে নেন কিনা। তাই দর্শকের প্রতিক্রিয়া দেখার জন্য একটি মিউজিক ভিডিওতে কাজ করছি।

এসএইচ-১৫/১৩/১৯ (বিনোদন ডেস্ক)