বিয়ে নিয়ে যা বললেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী

কাউকে না জানিয়ে গোপনেই তৃতীয় বিয়ে করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। গেল ১৯ এপ্রিল রোশন সিংকে বিয়ে করেছেন এই নায়িকা। বিয়ে হয় কলকাতার বাইরে। পেশায় কেবিন ক্রু সুপারভাইজার রোশন সিংয়ের সঙ্গে টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর প্রেম নিয়ে আলোচনা শেষ হতে না হতেই বিয়ের খবর আসে তাদের।

বিয়ের পর ইন্দোনেশিয়ার ‘বালি’তে মধুচন্দ্রিমাও সেরে ফেলেছেন শ্রাবন্তী ও রোশন। লোকে যে যাই বলুক, সবকিছু ভুলে রোশনকে বিয়ের সিদ্ধান্ত শ্রাবন্তী কেন নিয়েছিলেন সে উত্তরটা সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যেই খোলসা করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং।

শ্রাবন্তীর সঙ্গে একটা বিশেষ ছবি পোস্ট করে ক্যাপশানে রোশন লিখেছেন, ‘তুমি তাকে কখনওই বিয়ে করবে না যার সঙ্গে তুমি থাকতে পারবে, তুমি তাকেই বিয়ে করো যাকে ছাড়া তুমি থাকতে পারবে না?’

ক্যাপশানে একথা লিখে শ্রাবন্তী তার কথার সঙ্গে একমত কিনা সেটা প্রশ্নও করে বসেছেন রোশন? উত্তরটা অবশ্য দিতে ভোলেননি শ্রাবন্তীও।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল অর্থাৎ ৪ঠা বৈশাখ পঞ্জাবি রীতিতে সাত পাকে বাঁধা পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২৩ এপ্রিল কলকাতাতে ফিরেছেন অভিনেত্রী। শিগরিই কলকাতায় একটি রিসেপশন পার্টি দেওয়ার কথাও রয়েছে শ্রাবন্তী ও রোশনের।

এসএইচ-১৮/২৯/১৯ (বিনোদন ডেস্ক)