মল্লিকার পেটে ডিম!

বলিউডে মল্লিকা শেরাওয়াতকে বলা হয় বিতর্কের রানী। এই ইন্ডাস্ট্রির সিরিয়াল কিসার নারী হিসেবেও পরিচিত সে। নিজের দ্বিতীয় সিনেমা ‘খোয়াইশ’ এ ১৭টি চুম্বন দৃশ্যে অভিনয় করেছিলেন। এরপর অনেক ছবিতে অভিনয় করেছেন ও বিতর্কিত হয়েছেন তিনি। শুধু অভিনয় করেই নয়, নানা কাণ্ড ঘটিয়ে কিংবা কোনো বিষয়ে মন্তব্য করেও সমালোচিত হয়েছেন।

ঠোঁটকাটা স্বভাবের মল্লিকা কিছুদিন আগে বলেছিলেন, ‘আমি স্পষ্ট কথা বলি এটা অনেক নায়ক মেনে নিতে পারেন না। আমাকে বাদ দিয়ে তাই তারা নিজেদের গার্লফ্রেন্ডদের নেন।’ তার এই কথায় প্রচুর সমালোচিত হয়েছিলেন মল্লিকা। সেই সমালোচনার রেস কাটতে না কাটতে এবার এক প্রযোজককে নিয়ে মন্তব্য করেছেন তিনি।

সম্প্রতি ‘দ্য কপিল শর্মা শো’তে গিয়ে মল্লিকা শেরাওয়াত এক দর্শকের প্রশ্নের উত্তর দিতে গিয়ে জানান তাকে অনস্ক্রিনে আবেদনময়ী প্রমাণ করার জন্য পরিচালকরা অনেক দূর পর্যন্ত যেতে পারেন।

মল্লিকা বলেন, ‘একবার এক নবাগত প্রযোজক আমাকে অনস্ক্রিনে হট দেখানোর জন্য অদ্ভুত এক আইডিয়া শুনিয়েছিলেন। প্রস্তাব রেখেছিলেন আমার পেটের ওপর অমলেট (ডিম ভাজি) বানানোর! এটা একদম সত্যি! কোরিওগ্রাফারের মাধ্যমে আমার কাছে এ আইডিয়া পাঠিয়েছিলেন তিনি।’

মল্লিকার কথা শুনে তাকে শোর প্যানেলিস্ট অর্চনা পুরান সিং জানতে চান, মল্লিকা এই প্রস্তাবে রাজি হয়েছিলেন কি না। মল্লিকা জানান, এমন প্রস্তাবকে মোটেই পাত্তা দেননি তিনি।

এখন আর আগের মতো সিনেমা নেই মল্লিকা শেরওয়াতের হাতে। তবে কাজও থেমে নেই। মুক্তির অপেক্ষায় তার অভিনীত একটি নতুন ওয়েব হরর কমেডি সিরিজ ‘বু সাবকি পাঠেগি’।

এসএইচ-০৯/০২/১৯ (বিনোদন ডেস্ক)