শোলেই আছেন সুস্মিতার জীবনে

সুস্মিতা সেনের স্বভাবটাই এমন। এক প্রেমে বেশি দিন স্থায়ী হতে পারেন না। আর এজন্যই বোধহয় খবর রটেছিল সাবেক এই বিশ্বসুন্দরীর শেষ প্রেমটাও ভেঙ্গে গেছে।

সর্বশেষ মুম্বাইয়ের উঠতি মডেল রহমান শোলের সঙ্গে প্রেম করছিলেন সুস্মিতা। বয়সে অনেক ছোট শোলের সঙ্গে প্রেমটা যে তিনি উপভোগ করছেন তা জানান দিচ্ছিলেন নানাভাবে। তাদের প্রেমের নানা ছবি ভেসে বেড়িয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু সম্প্রতি খবর বের হয় সুস্মিতার সেই প্রেম ভেঙ্গে গেছে। রহমান শোলের সাম্প্রতিক কিছু ইনস্টাগ্রাম পোস্ট নিয়েও তৈরি হয় বিচ্ছেদ-জল্পনা। বলা হয় রহমান শোলে এখন সুস্মিতার জীবনে অতীত।

কিন্তু না। বিচ্ছেদের সব রটনাকে উড়িয়ে দিয়ে প্রেমিক রহমান শোলের সঙ্গে আবারও ছবি পোস্ট করেছেন সুস্মিতা সেন। জানিয়েছেন রহমান শোলেই এখনো আছেন তার জীবনে।

সুস্মিতা জানালেন তার প্রেম আছে বহাল তবিয়তেই। গুজবের সকল ধোঁয়াশা দূর করে সুস্মিতা আবারও বললেন, ‘রহমান, আমি তোমাকে ভালবাসি।’

কিন্তু কী এমন লিখেছিলেন রহমান, যাকে কেন্দ্র করে বিচ্ছেদের এমন রটনা ? তিনি সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘যদি তোমার সঙ্গী তোমার সঙ্গে ভাল ব্যবহার না করেন, তারপরেও তুমি তার সঙ্গে থাকলে, সেটা তোমার সমস্যা।’

রহমানের এই পোস্ট থেকেই বিচ্ছেদ জল্পনার সূত্রপাত। অবশেষে জল্পনায় গোড়ায় জল ঢেলে সুস্মিতার সদর্প বার্তা, তাদের প্রেমে কোনও ঘাটতি তৈরি হয়নি। প্রেম আছে বহাল তবিয়তে।

এসএইচ-১০/০৩/১৯ (বিনোদন ডেস্ক)