অনন্ত ও বর্ষা জানালেন তাদের নাম রাখার ঘটনা

অনন্ত ও বর্ষা

জনপ্রিয় তারকা জুটি অনন্ত ও বর্ষা তাদের নাম রাখার ঘটনাসহ দাম্পত্য জীবন এবং তাদের ভক্তদের নিয়ে কথা বলেছেন।

তারা এসব ব্যক্তিগত তথ্য জানিয়েছেন ঈদের বিশেষ অনুষ্ঠান মাছরাঙার রাঙা সকাল অনুষ্ঠানে। রুম্মান রশীদ খান ও সাকীর উপস্থাপনায় রকিবুল আলম ও জোবায়ের ইকবালের প্রযোজনায় দুই ঘন্টার রাঙা সকাল-এর এই বিশেষ পর্বটি প্রচার হবে ঈদের ২য় দিন সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত।

অনন্ত বলেন, আমার গৃহশিক্ষক আব্দুল জলিলের নামের অনুপ্রেরণায় বাবা আমার নাম রেখে দেন আব্দুল জলিল। পরবর্তীতে আমার বড় ভাই আমার ডাক নাম রাখেন অনন্ত।

এই নামটি আমার খুব পছন্দ হয়। এই দুই নাম মিলিয়ে এখন আমি অনন্ত জলিল। অন্যদিকে বর্ষা জানান, ছোটবেলায় তার নাম ছিল খাদিজা। বড় হবার পর ঘটনাক্রমে তার নাম বর্ষা রাখা হয়।

এদিকে অনন্ত ও বর্ষার নতুন সিনেমা দিন-দ্য ডে নিয়ে জানান, ইরানে ৪৭ ডিগ্রী সেলসিয়াস তাপমাত্রার মধ্যে কাজ করতে হয়েছে। সংখ্যাতত্ত¡ কিংবা জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস না করলেও ২৩ সেপ্টেম্বর, ২০১১ অনন্ত-বর্ষার বিয়ে হয় এবং তাদের দুই সন্তান আরীজ ও আবরারের জন্ম হয় যথাক্রমে ২৩ অক্টোবর ও ২৩ নভেম্বর।

দুজনই জানান, খ্যাতির কোনো বিড়ম্বনা হতে পারেনা। সৃষ্টিকর্তার আশীর্বাদে ভক্ত-দর্শকরা তাদের পছন্দ করেন।

এমনও হয়েছে বন্ধু কিংবা প্রিয়জনের জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে টানা দেড় ঘন্টা ভক্তদের সেলফি তোলার আবদার মেটাতে হয়েছে। হাসিমুখে ভক্তদের এই ভালোবাসা মেনে নিতে অনন্ত-বর্ষা সদা প্রস্তুত।

আরএম-১০/০৯/০৮ (বিনোদন ডেস্ক)