ভেঙে যাচ্ছে পাখি ড্রেসের নায়িকা সেই পাখির সংসার, এরমধ্যেই ‘সুখবর’ দিলেন নায়িকা

ভেঙে যাচ্ছে

বেশ কিছুদিন ধরেই চর্চায় বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। শোনা যাচ্ছে বিয়ে ভাঙতে চলেছে মধুমিতার। ৮ বছরের দাম্পত্য জীবনের শেষে নাকি বিচ্ছেদ হতে চলেছে মধুমিতা ও বাংলা সিরিয়ালেরই আরেক জনপ্রিয় মুখ সৌরভ চক্রবর্তীর।

‘সবিনয় নিবেদন’ ধারাবাহিকে প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা যায় ৷ শ্যুটিং থেকেই বন্ধুত্ব তারপর প্রেম…! চার বছরের মধ্যেই বিয়ে করেন মধুমিতা ও সৌরভ। কিন্তু, গত বেশ কয়েক মাস ধরে সম্পর্কে তিক্ততা বেড়েছে।

তবে, এখনও পর্যন্ত যা খবর, মধুমিতা-সৌরভ ডিভোর্স ফাইল করেননি। কিন্তু সম্পর্কে উন্নতি হওয়ারও আর কোনও সম্ভাবনা নেই বলেই জানিয়েছেন দুই অভিনেতা।

কিন্তু ব্যক্তিগত সম্পর্ক ব্যক্তিগত জায়গায়! কাজের জায়গায় মারাত্মক প্রফেশনাল মধুমিতা। ব্যাক্তিগত জীবনের এতটুকু আঁচ কাজের উপর পড়তে দেন না! তাই তিনি ভালরকম সফলও! এবার দিলেন দারুন এক ‘সুখবর’!
কিন্তু ব্যক্তিগত সম্পর্ক ব্যক্তিগত জায়গায়! কাজের জায়গায় মারাত্মক প্রফেশনাল মধুমিতা। ব্যাক্তিগত জীবনের এতটুকু আঁচ কাজের উপর পড়তে দেন না! তাই তিনি ভালরকম সফলও! এবার দিলেন একটা জবরদস্ত ‘সুখবর’!

মধুমিতা এবার দুর্গা! ২৮ সেপ্টেম্বর, মহালয়ার দিন সকাল ৫টায় একটি বেসরকারি বাংলা চ্যানেলে দুর্গার ভূমিকায় দেখা যাবে সুন্দরীকে। শ্যুটিং শেষ হয়েছে দিনকয়েক আগেই। এখন চলছে পোস্ট প্রোডাকশনের কাজ।

অভিনেত্রীর পাশাপাশি মধুমিতা একজন নৃত্যশিল্পীও। ‘মহিষাসুরমর্দিনী’ অনু্ষ্ঠানে তাঁর নৃত্যশৈলীর পরিচয় মিলবে। শিবের চরিত্রে দেখা মিলবে অভিনেতা জিতু কমলের। অবশ্য এই ভূমিকায় জিতু নতুন নন। এর আগে ‘ভোলা মহেশ্বর’ ধারাবাহিকে শিবের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

আরএম-০১/১৪/০৯ (বিনোদন ডেস্ক)