বিয়ের আগেই কণ্ঠশিল্পী লিজার বাগদান ভেঙে গেছে

বিয়ের আগেই

একদিন আগেই অসুস্থতার খবরে সংবাদের শিরোনাম হয়েছিলেন ‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত তারকা কণ্ঠশিল্পী সানিয়া সুলতানা লিজা। কিন্তু এক দিনের ব্যবধানে এবার ব্যক্তিগত জীবনের খবর নিয়ে শিরোনামে এই কণ্ঠশিল্পী!

কণ্ঠশিল্পী লিজা বিবাহিত! মিডিয়ায় এমনটাই ছিলো ‘টপ সিক্রেট’! সবাই এমন তথ্য জেনে আসলেও হঠাৎ নতুন তথ্য দিলেন এই কণ্ঠশিল্পী। বললেন, ২০১২ সালের ২ মার্চ যে পাত্রের সঙ্গে তার বাগদান হয়েছিল, তা বিয়ে পর্যন্ত গড়াইনি! বরং তার বছর তিনেক পর বাগদান ভেঙে গেছে।

লিজা জানান, ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে ওই সময় তাদের ঢাকার সোবহানবাগের বাসায় বাগদানের আয়োজন সম্পন্ন হয়, কিন্তু বিয়ে হয়নি।

লিজা বলেন, ২০১৫ সালের দিকে আমার বাগদান ভেঙে গেছে। শেষ পর্যন্ত আমাদের বিয়েটা হয়নি। যার সঙ্গে বাগদান হয়েছিল, তিনি হয়তো এত দিনে বিয়েও করে ফেলেছেন। লিজা বলেন, আমি এখন একদম একা, মানে সিঙ্গেল!

বিয়ে ভেঙে গেলেও আপাতত বিয়ে বা কোনো সম্পর্কে জড়ানোর আগ্রহ নেই বলেও জানান ‘সুরাইয়া’ খ্যাত এই শিল্পী। বলেন, এখনই বিয়ে করার ইচ্ছে নেই। নানা কারণে বিয়ের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছি।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন লিজা। এরপর একাধিক গান দিয়ে তিনি জনপ্রিয়তা অর্জন করেন। বর্তমানে লিজা অসুস্থ। তিনি রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে ভর্তি রয়েছেন।

গেল রবিবার রাতে লিজার পিত্তথলিতে অস্ত্রোপচার হয়েছে। লিজা জানান, সফলভাবে তার অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বুধবার তার বাসার ফেরার কথা রয়েছে।

আরএম-১৭/২৪/০৯ (বিনোদন ডেস্ক)